BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

শপিং মলে দুঃখের গান বাজতেই তাণ্ডব মহিলার, ডাকতে হল পুলিশ, তারপর…

Published by: Suparna Majumder |    Posted: October 9, 2021 5:07 pm|    Updated: October 9, 2021 5:07 pm

Woman gets angry after Sad song played at shopping mall | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শপিং মলে দুঃখের গান বাজানোয় রেগে আগুন মহিলা। রীতিমতো তাণ্ডব চালালেন। কর্মীদের হুমকিও দেন। মহিলাকে থামাতে শেষে পুলিশ ডাকতে হয় মলের ম্যানেজারকে। ক্যালিফোর্নিয়ার প্যারাডাইস ফ্রুট মার্কেটে ঘটেছে এই ঘটনা। 

প্রত্যেক মানুষের পছন্দ আলাদা। কারও ক্লাসিক্যাল পছন্দ, কারও জ্যাজ, তো কারও আবার পছন্দ হিপহপ। দুঃখের গান শুনতেও অনেকে ভালবাসেন। তবে মার্কিন মহিলার যে তাতে এত আপত্তি থাকতে পারে তা বোঝার সাধ্য আগে থেকে শপিং মলের কর্মচারীদের ছিল না। এমনিতে মহিলা ঠিকই ছিলেন। নির্দিষ্ট একটি গান বাজতেই চিৎকার-চেঁচামেচি জুড়ে দেন। কর্মীরা এসে তাঁকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু তাতে লাভ বদলে ক্ষতিই বেশি হয়। 

[আরও পড়ুন: Viral video: নির্জন পাহাড়ে ক্যামেরা পেয়ে সেলফিতে মত্ত ভালুক! ভিডিও ভাইরাল মুহূর্তে]

মহিলা আরও রেগে যান। কর্মীদের বলেন, অবিলম্বে সেই গান বন্ধ করে অন্য গান চালাতে হবে। কর্মীরা তাঁকে জানান, এত তাড়াতাড়ি প্লে-লিস্ট পালটানো যাবে না। এতে ক্ষিপ্ত হয়ে মহিলা শপিং মলের কর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন।  বাধ্য হয়ে পুলিশে খবর দেওয়া হয়। 

পুলিশ এসেও মহিলাকে শান্ত করতে পারেনি। বরং তাঁর রাগ সপ্তমে পৌঁছে যায়। উপস্থিত অফিসার তাঁকে ব্যবহার সংযত করতে বলতেই তাঁদের উপরে চিৎকার করতে থাকেন মহিলা। অফিসার তাঁকে মলে থেকেই বিষয়টি মিটিয়ে নিতে বলেছিলেন। তার জেরে মহিলা অফিসারের বিরুদ্ধেই পক্ষপাতিত্বের অভিযোগ আনেন।  তাঁকে মল থেকে বার করে দেওয়ার চেষ্টা চলে বলেও অভিযোগ করেন। এরপরই মহিলাকে গ্রেপ্তার করা হয়। 

হাজতে থেকেও মহিলার ব্যবহারে কোনও পরিবর্তন আসেনি। জামিনে ছাড়া পেয়ে পুলিশ স্টেশনে তাণ্ডব করতে থাকেন তিনি।  সেখানেও গালিগালাজ করতে থাকেন। আবারও গ্রেপ্তার করা হয় মহিলাকে। দ্বিতীয়বার হুঁশিয়ারি দিয়ে ছাড়া হয় মহিলাকে। জামিনের বদলে মোটা অর্থও আদায় করা হয় বলে খবর। 

[আরও পড়ুন: OMG! ছোট্ট সিম কার্ডের মধ্যেই সোনু সুদের ছবি আঁকলেন অনুরাগী, কী প্রতিক্রিয়া তারকার?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement