৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Viral video: নির্জন পাহাড়ে ক্যামেরা পেয়ে সেলফিতে মত্ত ভালুক! ভিডিও ভাইরাল মুহূর্তে

Published by: Biswadip Dey |    Posted: October 6, 2021 6:40 pm|    Updated: October 6, 2021 7:32 pm

A bear gets curious after finding a GoPro camera in snow। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্জন বরফের প্রান্তরে ক্যামেরা হাতে এক ভালুকের কীর্তি এই মুহূর্তে নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। নেটিজেনরা দারুণ মজা পেয়েছেন ওই ভালুকের (Bear) কীর্তি দেখে। সে বেচারি অবশ্য বোঝেনি তার কাণ্ডকারখানা ফুটে উঠছে ক্যামেরায়। পরে সেই ক্যামেরা কুড়িয়ে পান এক ব্যক্তি। তিনিই আবিষ্কার করেন ভিডিওটি। যা এখন ভাইরাল (Viral video) হয়ে গিয়েছে।

ঠিক কী হয়েছিল? আসলে আমেরিকার উওমিং পর্বতে বরফের তলায় চাপা পড়েছিল একটি গো প্রো ক্যামেরা। সেই ক্যামেরাটি খুঁজে পায় ভালুক বাবাজি। তারপর সেটাকে নাড়াচাড়া করতে করতে অনও করে ফেলে সে। ক্যামেরার পর্দায় নিজের প্রতিবিম্বও খুঁজে পায়। যা দেখে মনে হতে পারে আসলে সেলফি তুলতে মত্ত ভালুকটি।

[আরও পড়ুন: দিল্লিতে ব্রিজের নিচে আটকে এয়ার ইন্ডিয়ার বিশালাকার বিমান! ব্যাপারটা কী?]

পরে অবশ্য ভুল ভাঙে। দেখা যায়, খিদের চোটে ক্যামেরাটিকে গলাধঃকরণ করতে চাইছে সে। হয়তো তার মনে হয়েছিল এটা নির্ঘাত কোনও খাদ্যবস্তু। সুতরাং সেটাকে গিলে ফেলাই শ্রেয়। কিন্তু গিলতে চেয়েও শেষমেশ ব্যাপারটা ম্যানেজ করে উঠতে পারেনি ভালুকটি। তবে হাল ছাড়েনি সে। তাকে রীতিমতো হাঁ করে সেটাকে গিলে ফেলতে দেখা যায়। পর্দা জুড়ে তার তীক্ষ্ণ দাঁত ও বিকট মুখ দেখে আঁতকে উঠেছেন অনেকেই।

পরে অবশ্য় হতোদ্যম হয়ে বরফের উপরে বসে পড়ে ভালুকটি। ঘাড় ঘুরিয়ে কী যেন খুঁজছিল ভালুকটি। ক্যামেরায় তখন কেবলই সাদা বরফের প্রান্তর। দেখে মনে হচ্ছিল যেন ক্যামেরার মালিককেই খুঁজে বেড়াচ্ছে সে। পরে ক্যামেরা সেখানেই রেখে চম্পট দেয়।

পরে যে ব্যক্তির ক্যামেরা তিনি সেটি খুঁজে পান। তিনি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছিলেন, ”এই গো প্রো ক্যামেরাটি দীর্ঘদিন ধরে বরফের মধ্যেই পড়ে ছিল। আমি যখন সেটা খুঁজে পেয়ে চালু করি অবাক হয়ে গিয়েছিলাম। একটা অতিকায় কালো ভালুক এটাকে খুঁজে পেয়েছিল। সে কীভাবে যেন এটাকে চালু করে নিজের মনে খেলা শুরু করেছিল।” বলাই বাহুল্য এমন ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। ইতিমধ্যেই চল্লিশ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন সেটি।

[আরও পড়ুন: এই ১ টাকার নোট থাকলেই হাজার হাজার টাকার মালিক হতে পারেন, জানেন কীভাবে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement