BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Viral Video: ফুটবলে মেতেছে দুই ভালুক! মজার ভিডিও দেখে তাজ্জব সবাই

Published by: Biswadip Dey |    Posted: September 14, 2021 2:23 pm|    Updated: September 14, 2021 2:23 pm

Two wild bears spotted running around and playing with a football in Odisha’s Nabarangpur, video goes viral। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল (Football)।’ কিন্তু ফুটবল কি কেবল বাঙালির? আরও ভেবে দেখলে এটা কি কেবল মানুষেরই প্রিয় খেলা? এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল না-মানুষদের ফুটবল খেলা। দুই ভালুকের (Bear) ফুটবল নিয়ে মেতে ওঠার ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। সংবাদ সংস্থা এএনআই শেয়ার করেছে এই মন ভাল করে দেওয়া ভিডিওটি। আর তারপর থেকেই তা শেয়ার হয়ে চলেছে।

ইন্টারনেট জগতে কখন কী ভাইরাল হয় তার কোনও ইয়ত্তা নেই। এবার ভাইরাল হয়েছে ভালুকদের ভিডিওটি। কোথায় তোলা ভিডিওটি? ওড়িশার (Odisha) নবরঙ্গপুর জেলার উমরকোট অঞ্চলের। রাজ্যের বন দপ্তরের তরফে তোলা ওই ভিডিওটি দেখে মুগ্ধ নেটিজেনরা। ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওয়? জঙ্গলের মধ্যে দু’টি ভালুককে একটি ফুটবল নিয়েই মেতে উঠতে দেখা যায়।

[আরও পড়ুন: কবরস্থানে কঙ্কালের সঙ্গে নাচ সন্ন্যাসিনীর! ভাইরাল হাড়হিম করা দৃশ্য ]

ভিডিও দেখে নানা রকম মন্তব্য করেছেন নেটিজেনরা। একজনের সরস মন্তব্য, ”যখন কোনও মুখ্যমন্ত্রী খেলাধুলোয় বিনিয়োগ করেন, তখন সেখানকার পশুরাও খেলা শুরু করে দেয়।” আরেকজন লেখেন, ”পরের অলিম্পিকে বরং ভালুকদের সুযোগ দেওয়া হোক।”

[আরও পড়ুন: Viral Video: কিম জং উনের মতো চুলের ছাঁট চাই, সেলুনে গিয়ে অদ্ভুত আবদার যুবকের!]

কিন্তু কেন ভালুকদের এমন ফুটবল-প্রীতি? সত্যিই কি তারা ফুটবল খেলতে আমোদ পেয়েছে? নাকি এর পিছনে কোনও অন্য কারণ রয়েছে? সংবাদ সংস্থা এএনআইকে জেলার অরণ্য আধিকারিক জানিয়েছেন, ”এটা আসলে পশুদের স্বভাব। কোনও অচেনা বস্তু খুঁজে পেলে তারা সেটা খুঁটিয়ে দেখতে চায়। পরীক্ষা করে বুঝে নিতে চায় জিনিসটা ঠিক কী।” তবে বিশেষজ্ঞরা যাই বলুন, ভিডিও দেখলে কিন্তু সত্যিই মনে হচ্ছে যেন ফুটবল পেয়ে যারপরনাই খুশি ভালুক দু’টি। আর তাই তা অনায়াসে মন জিতে নিয়েছে নেটদুনিয়ার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×