BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Viral Video: কিম জং উনের মতো চুলের ছাঁট চাই, সেলুনে গিয়ে অদ্ভুত আবদার যুবকের!

Published by: Sucheta Sengupta |    Posted: September 13, 2021 5:50 pm|    Updated: September 13, 2021 5:50 pm

Viral Video: Man wants his hair style like Kim Jong Un, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটবেলায় নিজের প্রিয় তারকাদের মতো সাজগোজের চেষ্টা কে না করেছেন? মনে মনে সকলেরই সুপ্ত বাসনা ছিল, নিজেকে যেন তাঁর ‘হিরো’র মতো দেখতে লাগে। বিশেষত রুপোলি পর্দার নায়ক, নায়িকাদের অনুরাগী হলে তাঁদের স্টাইলে (Style) নিজেকে গড়ে তোলার ইচ্ছা তো থাকেই। কিন্তু তাই ‘বলে রাষ্ট্রনেতাদের চুলের ছাঁটে নিজের চুল কাটার (Haircut) আবদার ধরবেন! এমনই অবাক করা ঘটনা ঘটল এক সালোঁয়। সেখানে গিয়ে এক ব্যক্তি আবদার করলেন, উত্তর কোরিয়ার (North Korea) শাসক কিম জং উনের স্টাইলে তাঁর চুল কেটে দেওয়া হোক। তা শুনে চমকে উঠলেন হেয়ার স্টাইলিস্টরা। যদিও শেষমেশ কিমের মতোই চুল কেটে দেওয়া হল। কিন্তু তারপর নিজের চেহারা দেখে নিজেই চমকে উঠলেন ওই ব্যক্তি।

Kim Jong-un style haircut from nextfuckinglevel

অবিকল যেন কিম জং উন (Kim Jong Un)। শুধু বয়স একটু কম। আর পোশাকটা পালটে নিলেই উত্তর কোরিয়ার একনায়ক। হ্যাঁ, চুল কাটার পর এমনই চেহারা দাঁড়াল যুবকের। নিজেই নিজের চেহারা দেখে বিস্মিত। তবে সেই বিস্ময়ের প্রকাশ ক্যামেরাবন্দি করে রাখতেও ভুললেন না। নিজেই ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ওই যুবক। সেই ভিডিওটিই আপাতত ভাইরাল নেটদুনিয়ায়। সবাই দেখে ভারী মজা পাচ্ছেন। নানারকম মন্তব্যও ভেসে আসছে তার টাইমলাইনে। নেটিজেনরা অনেকেই তা বেশ পছন্দ করছে।

[আরও পড়ুন: কবরস্থানে কঙ্কালের সঙ্গে নাচ সন্ন্যাসিনীর! ভাইরাল হাড়হিম করা দৃশ্য]

সেলুনে চুল কাটতে গিয়ে যুবক জানান, বেশি স্টাইল তাঁর চাই না। শুধু উত্তর কোরিয়ার শাসক কিম জং উনের মতো করে চুল ছেঁটে দিতে হবে তাঁর। একথা শুনে তো বিস্ময়ের শেষ নেই সেলুনের হেয়ার স্টাইলিস্টদের। কেউ তো এমন আবদার করে না! অবাক হওয়ার পালা শেষে তাঁরাও কাঁচি নিয়ে বসলেন চুল কাটতে। শেষমেশ যা দাঁড়াল, তা যেন অবিকল কিম জং উন। যা দেখে চেয়ারে বসেই আঁতকে উঠলেন যুবক। ভাইরাল হওয়া মাত্র ১৫ সেকেন্ডের ভিডিওতে (Viral video) দেখা গেল যিনি চুল কেটে তাঁকে অবিকল কিমের মতো করে চুল ছেঁটে দিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×