BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলন্ত ট্রেনের সামনে ধাক্কা মেরে ফেলে দেওয়া হল মহিলাকে! ভাইরাল হাড় হিম করা ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: January 17, 2022 7:54 pm|    Updated: January 17, 2022 8:40 pm

Woman Pushed In Front Of Train Viral Video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাড় হিম করা ভাইরাল ভিডিও (Viral Video)! মেট্রো স্টেশনে অন্য যাত্রীদের মতোই ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়ে আছেন এক মহিলা। ঠিক যখন বিদ্যুৎ গতিতে ট্রেন ঢুকছে প্ল্যাটফর্মে, সেই সময় এক যুবক ওই মহিলাকে পিছন থেকে ঠেলে ফেলে দিল রেল লাইনে, চলন্ত ট্রেনের সামনে। তারপর? এমার্জেন্সি ব্রেক কষে গাড়ি দাঁড় করাতে পারলেন চালক? প্রাণে বাঁচলেন মহিলা?

শুক্রবার ঘটনাটি ঘটেছে বেলজিয়ামের (Belgium) রাজধানী শহর ব্রাসেলসের (Brussels) একটি মেট্রো স্টেশনে (Metro Station)। ভয়ঙ্কর কাণ্ডের সিসিটিভি ফুটেজ (CCTV Footage) প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। ওই সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, অন্য যাত্রীদের ভিড়ের মধ্যেই প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছেন এক মহিলা। ট্রেন প্ল্যাটফর্মের কাছাকাছি আসতেই মহিলাকে পিছন থেকে ধাক্কা মারল এক যুবক। নিজেকে সামলাতে পারেননি মহিলা। তিনি মেট্রোর লাইনে হুমড়ি খেয়ে পড়েন। পরিস্থিতি বিচার করলে বাঁচার কথাই নয় মহিলার। কিন্তু মেট্রোর চালকের তৎপরতায় বেঁচে যান তিনি। ফুট খানেক দূরত্বে থমকায় ট্রেন।

[আরও পড়ুন: চলন্ত ট্রেনের সামনে শুয়ে ব্যক্তি, এমার্জেন্সি ব্রেক কষলেন চালক, তারপর?]

এই ঘটনায় অল্প আহত হয়েছেন ওই মহিলা। আচমকা ট্রেনের গতিরুদ্ধ করায় আহত হয়েছেন মেট্রোর চালকও। তবে দু’জনকে হাসপাতালে ভরতি করা হলেও প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ব্রাসেলস ইন্টারন্যাশানাল ট্রান্সপোর্ট কোম্পানি (Spokesperson for the Brussels Intercommunal Transport Company) মুখপাত্র গাই স্যাবলন (Guy Sablon) বলেন, “চালক অত্যন্ত কুশলতার পরিচয় দিয়েছেন। তবে শক পেয়েছেন, একই অবস্থা হয়েছে ভুক্তভোগী মহিলার।” 

[আরও পড়ুন: OMG! জেলের মধ্যেই যাবজ্জীবন সাজাপ্রাপ্তের সঙ্গে চুম্বনে লিপ্ত মহিলা বিচারক! ভিডিও ভাইরাল]

এদিকে অভিযুক্ত যুবক ঘটনার পরেই ব্রাসলসের ওই মেট্রো স্টেশন ছেড়ে ছুটে পালায়। যদিও পরের স্টেশনেই তাঁকে ধরে ফেলে বেলজিয়াম পুলিশ। যুবককে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

পাশাপাশি গোট ঘটনার তদন্তে পুলিশ একটি তদন্ত কমিটি গঠন করেছে। কমিটিতে একজন মনোরোগ বিশেষজ্ঞকেও রাখা হয়েছে। ওই যুবকের মানসিক সমস্যা আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে