১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চটি দেখিয়ে কুমির তাড়ালেন মহিলা! কীর্তি দেখে হতবাক নেটদুনিয়া

Published by: Akash Misra |    Posted: November 13, 2021 6:19 pm|    Updated: November 13, 2021 6:21 pm

Woman scares off crocodile with her chappal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কী কাণ্ড, শেষমেশ চটির ভয়ে পালাল মস্ত বড় কুমির। ভাবছেন এ আবার কেমন কাণ্ড। এমনটাও আবার হয় নাকি?

সম্প্রতি এমনই এক অদ্ভুত ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। তা ঠিক কী রয়েছে ভিডিওতে?

সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি জলাশয়ের পাশে নিজের পোষ্য়কে নিয়ে ঘুরতে বেরিয়ে ছিলেন এক মহিলা। কিন্তু হঠাৎই জলাশয় থেকে উঠে আসে মস্ত বড় দুটি কুমির। ভিডিওতে দেখা গিয়েছে, কুমির দুটোকে সামনে দেখে একেবারেই ভয় পাননি মহিলা। বরং পা থেকে চপ্পল খুলে কুমিরের দিকে তেড়ে গেলেন। হুশ হুশ করে আওয়াজও করলেন মুখে। কুমির দুটো কিন্তু ব্যাপারটি বুঝতে না পেরে যেন লেজ গুটিয়ে ফিরে গেল জলের তলায়। মহিলা কিন্তু রইলেন একেবারেই নির্বিকার।

[আরও পড়ুন: বিয়ের নিমন্ত্রণ খেতে এলে পেটপুজোর খরচ দিতে হবে অতিথিদের! বিচিত্র আবদার মার্কিন নবদম্পতির]

এই ভিডিওটি আসলে ২০১৬তে প্রথমে নজরে আসে। তবে সেই সময় ভিডিওটি এতটা জনপ্রিয়তা পায়নি। ৫ বছর পর ফের ইন্টারনেটে ভেসে ওঠে ভিডিওটি। নেটিজেনদের হাতে হাতে ঘুরে মহিলার কীর্তি এখন ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। জানা গিয়েছে, ভিডিওটি আসলে অস্ট্রেলিয়ার। সেখানকার একটি ন্যাশনাল পার্কেই ঘটেছে এই ঘটনা। 

তবে এ ধরনের কাণ্ড প্রথম নয়। বেশ কয়েকমাস আগে আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল, এই মহিলা নিজের পোষ্যকে বাঁচাতে গিয়ে ঘুষি মেরেছিলেন ভালুককে।

[আরও পড়ুন: মজাই মজা! অফিস ছুটির পর আর ফোন করতে পারবেন না বস! জারি নয়া নিয়ম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে