BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা রোগী স্বামীকে রোজ হাসপাতালে মদ পৌঁছে দিতেন! মহিলার কাণ্ডে হতবাক পুলিশ

Published by: Soumya Mukherjee |    Posted: August 16, 2020 10:18 pm|    Updated: August 16, 2020 10:18 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত স্বামীকে হাসপাতালে মদ পৌঁছে দিয়ে পুলিশের রোষানলে পড়লেন তামিলনাড়ুর এক মহিলা। অভিনব এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ু (Tamil Nadu)’র কুড্ডালোর জেলার একটি সরকারি হাসপাতালে। এর জেরে ৩৮ বছরের ওই মহিলা ও তাঁর স্বামীর নামে অভিযোগ দায়ের করে মামলা শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আগস্টের প্রথম দিকে কুড্ডালোর (Cuddalore) জেলার চিদম্বরম এলাকার বাসিন্দা ৪৮ বছরের টি মুত্থুকুমারন করোনায় আক্রান্ত হন। এরপর তাঁকে স্থানীয় রাজা মুথিয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। গত ১২ আগস্ট সেখানে ভরতি থাকাকালীন মদ খেয়ে ভাঙচুর করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।

[আরও পড়ুন: স্ত্রীকে বাঁচাতে জলে নেমে হাঙরের সঙ্গে লড়াই, প্রকৃত ‘হিরো’র পরিচয় দিলেন এই অজি যুবক]

খবর পেয়ে হাসপাতালের এক কর্মচারী ও স্থানীয় প্রশাসনের এক আধিকারিক সেখানে পৌঁছে মুত্থুকুমারনকে মদ্যপ অবস্থায় পরে জদিন সকালেই অভিযুক্তের স্ত্রী এম কালাইমানগাই একটি ব্যাগে করে মদ নিয়ে আসেন। তারপর হাসপাতালে ভরতি স্বামীর হাতে তুলে দিয়ে যান। সেই মদ খেয়েই তাণ্চালিয়েছেন মুত্থু। পরে জানা যায়, রোজই ওই কাজ করতেন তাঁর স্ত্রী। এই ঘটনা জানার পর ওই ব্যক্তি ও তাঁর স্ত্রীর নামে থানায় অভিযোগ দায়ের করা হয়। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন:সুপারউওম্যান! ৬০ সেকেন্ডে অনন্য নজির গড়ে গিনেস বুকে নাম তুললেন এই মহিলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement