২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কত কাণ্ডই না ঘটে চারিপাশে। কত কিছুরই না শখ থাকে মানুষের। কারও শখ দেশ-বিদেশে পাড়ি, কারও আবার নিত্য নতুন ঝাঁ চকচকে গাড়ি। আর সেই শখ পূরণ করতে আপ্রাণ চেষ্টা করেন সকলেই। কিন্তু শখ মেটাতে গিয়ে এমন কাণ্ড ঘটালেন জার্মানির এক মহিলা, যার জেরে কারাগারে যেতে হল তাকে।

[আরও পড়ুন: পুলিশের কাছে ‘গোঁফ চুরি’-র অভিযোগ! যুবককে বয়কট নাপিতদের]

জানেন শখ পূরণে কী কাণ্ড ঘটিয়েছে ওই তরুণী? সূত্রের খবর, কয়েকদিন আগে বছর কুড়ির অজ্ঞাত পরিচয় ওই তরুণী জার্মানিতে একটি ‘অডি’-এর শোরুমে যায়। সেখানে বেশ কয়েকটি গাড়ি দেখে, টেস্ট ড্রাইভও করে। এরপর ‘অডি এথ্রি ২০১৩’ মডেলটি পছ্ন্দও করে সে। এরপর সোজা হাজির হন বিলিং কাউন্টারে। সেখানে যেতেই তাজ্জব কাণ্ড। গাড়ি কেনার জন্য ব্যাগ থেকে ১৫,০০০ হাজার ইউরো বের করতেই শোরুম কর্মীরা বুঝতে পারেন, নোটগুলি আসল নয়৷ তরুণী মজা করছে, অনুমান করে শোরুমের এক কর্মী এ বিষয়ে প্রশ্নও করেন। কিন্তু প্রশ্ন করতেই ভুল ভাঙে। এরপরই তরুণীর আচরণে গোলমাল ঠেকে। বোঝা যায়, ওই নকল নোটগুলি দিয়েই তিনি গাড়ি কেনার পরিকল্পনা করছেন৷ তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। ওই গাড়ির শোরুম থেকেই গ্রেপ্তার করা হয় ওই তরুণীকে।

এরপর তদন্তের স্বার্থে তরুণীর বাড়িতেও তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকেই একটি প্রিন্টার পাওয়া গিয়েছে। পুলিশের অনুমান, ওই প্রিন্টারেই ভুয়ো নোটগুলি ছাপানো হয়েছে। সূ্ত্রের খবর, জার্মানির আইন অনুযায়ী তাঁর কার্যকলাপের জন্য সর্বনিম্ন তাঁকে তিন মাসের কারাবাস হতে পারে।

[আরও পড়ুন: আকাশে ওড়ার শখ! টেক অফের সময় প্লেনের ডানায় উঠল যুবক]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং