৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভিতরে অসহ্য গরম! বিমানের ডানায় পায়চারি শুরু করলেন মহিলা যাত্রী

Published by: Sayani Sen |    Posted: September 3, 2020 12:14 pm|    Updated: September 3, 2020 12:59 pm

Woman Walks Onto Airplane Wing, video goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউক্রেনে (Ukraine) বিমানে চড়ে যাচ্ছিলেন অনেক যাত্রী। সেখানেই যাত্রীদের ভিড়ে ছিলেন দুই সন্তানের মা। কিন্তু বিমানে চড়ে যাওয়াকালীন আচমকাই যেন কী হয় তাঁর। সকলকে অবাক করে আপৎকালীন দরজা খুলে ফেলেন। তারপর বিমানের ডানায় পায়চারি করতে শুরু করেন। কিন্তু কেন এমন করলেন মহিলা, কারণ শুনলে আপনিও চমকে যাবেন।

তুরস্ক থেকে কিহেভের বোরিসপিল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের বোয়িং ৭৩৭ বিমান। ওই বিমানেই ছিলেন মহিলা। তাঁর দাবি, বিমানের ভিতর প্রচণ্ড গরম। কার্যত তা সহ্য করা সম্ভব নয়। হাঁসফাঁস দশা। এতটাই গরম যে ভিতরে থাকতে পারছিলেন না তিনি। এই পরিস্থিতিতে বাধ্য হয়ে আপৎকালীন দরজা খুলে বিমানের ডানায় হাঁটতে শুরু করলেন মহিলা।

[আরও পড়ুন: বাঘের মতো গায়ে রং করা হল পথকুকুরের, অপরাধীর শাস্তির দাবিতে সরব নেটদুনিয়া]

যাত্রীর এমন কাণ্ড দেখে হতবাক প্রায় সকলেই। ওই মহিলারই এক সহযাত্রী বলেন, “বিমানের ভিতরে বসে গরম লাগছে সেকথা বলেছিলেন তিনি। এমন কথা বলতে বলতেই আপৎকালীন জানলা খুলে ফেলেন। বিমান থামামাত্রই ডানায় পায়চারি করতে থাকেন। মহিলাকে এভাবে দেখে অবাক হয়ে যায় তাঁর সন্তানেরা।” মহিলার এমন কাণ্ডের ভিডিও করেন অনেকেই। তা ভাইরালও হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স ওই মহিলাকে কালো তালিকাভুক্ত করেছে।

[আরও পড়ুন: সন্তান হারিয়ে বিড়াল ছানাদেরই আপন করে নিয়েছে সারমেয়, দেখুন মন ভাল করা ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে