BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

‌‘‌আন্টি’ সম্বোধন শুনেই রেগে আগুন! কেনাকাটা থামিয়ে যুবতীকে বেদম মার একদল মহিলার

Published by: Abhisek Rakshit |    Posted: November 3, 2020 11:03 pm|    Updated: November 3, 2020 11:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তাঘাটে কাউকে কটূ কথা বললে ঝামেলা অবশ্যম্ভাবী। কিন্তু কখনও শুনেছেন কোনও মহিলাকে ‘‌আন্টি’ বলে ডাকায় এক যুবতীকে অন্য মহিলারা বেদম মারছেন?‌ শুনতে অবাক লাগলেও এমনই একটি অদ্ভুত ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের (‌Uttar Pradesh)‌ এটাহ (Etah‌) ‌এলাকা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল ওই ভিডিও। যেখানে কেবল ‘‌আন্টি’‌ বলায় এক যুবতীকে বেধড়ক মারধর করা হল। শেষপর্যন্ত এক মহিলা পুলিশকর্মীর তৎপরতায় বাঁচেন ওই যুবতী।

‌‌সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাজার এলাকা। আশেপাশে প্রচুর কাপড়ের দোকান। রয়েছেন ক্রেতারা। সবাই ‘করবা চৌথে’র কেনাকাটায় ব্যস্ত। আশপাশ দিয়ে যাতায়াত করছেন লোকজন। এর মধ্যেই আচমকা শুরু মারামারি। এক তরুণীর সঙ্গে একদল মহিলার। জানা যায়, ওই যুবতীকে নাকি তাঁদের একজনকে ‘‌আন্টি’ বলে ডেকেছে। আর সেকারণেই সবাই মিলে চড়াও হয়েছেন তাঁর উপর। চলতে থাকে উত্তম-মধ্যম মারধর। কেউ চড় মারেন, তো কেউ চুলের মুঠি ধরে টানেন। শেষপর্যন্ত সেখানে উপস্থিত হন এক মহিলা পুলিশকর্মী। তিনিই বাঁচান ওই যুবতীকে। নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়ে যান সেখান থেকে।

[আরও পড়ুন: সম্পূর্ণ বিনামূল্যে শহিদ জওয়ানের মায়ের চিকিৎসা, ঔরঙ্গাবাদের ডাক্তারকে কুর্নিশ নেটিজেনদের]

লাইভ হিন্দুস্তানের পক্ষ থেকে ভিডিওটি টুইট করা হয়। তাতেই ঘটনাটির কথা উল্লেখ করা হয়। আর এই ভিডিওটি দেখে কেউ আবার হাসি–ঠাট্টা করেছেন। তো কেউ আবার ওই মহিলাদের সমালোচনা করেছেন।

দেখুন ভিডিওটি:‌‌

 

[আরও পড়ুন: রাত জেগে ওয়েবসিরিজ দেখার অভ্যেস, তাতেই ৭৫ জনের প্রাণ বাঁচাল মুম্বইয়ের তরুণ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement