BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‌রাত জেগে ওয়েবসিরিজ দেখার অভ্যেস, তাতেই ৭৫ জনের প্রাণ বাঁচাল মুম্বইয়ের তরুণ

Published by: Abhisek Rakshit |    Posted: October 31, 2020 3:42 pm|    Updated: October 31, 2020 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ অনেক রাত পর্যন্ত অনলাইনে ওয়েব সিরিজ (Web Series) দেখার অভ্যেস। কখনও কখনও ভোরের আলোও ফুটে যেত। আপাত দৃষ্টিতে অনেকেরই এটাকে খারাপ অভ্যেস মনে হলেও এর জন্যই কিন্তু প্রাণে বাঁচলেন অন্তত ৭৫ জন মানুষ। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

গত বৃহস্পতিবার ভোরে মুম্বইয়ের (Mumbai) ডোম্বিভিলির কোপার (Kopar) এলাকায় ভেঙে পড়ে ৪০ বছরের পুরনো একটি বাড়ি। বাড়িটিতে বাস ছিল ১৮টি পরিবারের। সবমিলিয়ে অন্তত ৭৫ জন বাসিন্দা। কিন্তু ভোর সাড়ে চারটের সময় সবাই তখন গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন। একমাত্র জেগে ছিল কুনাল মোহিতে নামে এক তরুণ। সে তখন অনলাইনে ওয়েবসিরিজ দেখছিল। মূলত তাঁর তৎপরতাতেই প্রাণে বাঁচেন গোটা বিল্ডিংয়ের বাসিন্দারা।

[আরও পড়ুন: আশ্চর্য! ‘আলাদিনের প্রদীপে’র লোভ দেখিয়ে চিকিৎসকের কাছে আড়াই কোটি টাকা হাতাল দুষ্কৃতীরা]

সংবাদসংস্থা ANI-কে দেওয়া সাক্ষাৎকারে কুনাল জানায়, ভোর সাড়ে চারটের সময় দুর্ঘটনাটি ঘটে। সেসময় সে বসে ওয়েবসিরিজ দেখছিল। তখনই তার রান্নাঘরের একাংশ ভেঙে পড়ে। বিপদ ঠাহর করতে বেশি সময় লাগেনি তার। মুহূর্তের মধ্যে বাড়ির বাসিন্দাদের জাগিয়ে তোলে সে। তারপর প্রত্যেককে নিয়ে বাইরে বেরিয়ে আসে। এরপরই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে গোটা বাড়িটি। কিন্তু ওই তরুণের উপস্থিত বুদ্ধির জোরে প্রাণে বেঁচে গেলেন প্রত্যেকে।

জানা গিয়েছে, কয়েকদিন আগেই বাড়িটিকে বিপজ্জনক আখ্যা দেওয়া হয়েছিল। তা সত্ত্বেও তাতে বসবাস করছিলেন ওই বাসিন্দারা। তবে এলাকায় বর্তমানে নায়কের মর্যাদা পাচ্ছে কুনাল। কারণ তার সৌজন্যেই বেঁচে গিয়েছে এতগুলো প্রাণ। প্রত্যেকেই তাই তার প্রশংসায় পঞ্চমুখ।

 

[আরও পড়ুন: মূর্তি নয়, ‘কন্যাসম’ সারমেয়কেই লক্ষ্মীরূপে পুজো করলেন তরুণী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement