২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

করোনায় ভয় ‘যমরাজে’রও! জনসচেতনতার প্রচারে তিনিও নিলেন ভ্যাকসিন

Published by: Abhisek Rakshit |    Posted: February 11, 2021 5:37 pm|    Updated: February 11, 2021 6:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  করোনার ভ্যাকসিন (Corona Vaccine) নিতে অনীহা সাধারণ মানুষের। এবার করোনা ভ্যাকসিন নিয়ে সচেতনতা বাড়াতে উদ্যোগী হলেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোরের (Indore) পুলিশ কনস্টেবল জওহর সিং। করোনা ভ্যাকসিনের গুরুত্ব সাধারণ মানুষকে বোঝাতে ‘যমরাজ’-এর বেশে রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। 

বুধবার ইন্দোরের একটি সরকারি হাসপাতালে করোনার ভ্যাকসিন নিলেন পুলিশ কনস্টেবল জওহর সিং। না পোশাক পরে নয়, একেবারে যমরাজের বেশে এদিন করোনার ভ্যাকসিন নেন তিনি। জওহরের পরনে ছিল কালো পোশাক, মাথায় সোনার মুকুট। ইতিমধ্যে তাঁর সেই টিকা নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: ফুলশয্যার রাতে খাটে বসে স্ত্রী, বর ব্যস্ত কম্পিউটারে! নেটদুনিয়ায় ভাইরাল ছবি]

গত মাসের ১৬ জানুয়ারি দেশজুড়ে শুরু হয়েছে করোনার টিকাকরণ (Corona Vaccination)। প্রথম দফায় প্রথম সারির করোনা যোদ্ধাদের ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় সরকার। কিন্তু অনেকেই ভ্যাকসিন নিয়ে দোটানায় ভুগছেন। এদিকে, করোনা যোদ্ধা হওয়ায় প্রথম দফাতেই ভ্যাকসিন নিতে হয়েছে জওহর সিংকেও। আর তাই ‘এক ঢিলে দুই পাখি মারতে’ এভাবেই ভ্যাকসিন নিলেন তিনি। সাধারণ মানুষের মনে ভ্যাকসিন সম্পর্কে বিশ্বাসযোগ্যতা ফেরাতেই তাঁর এই সিদ্ধান্ত। ইতিমধ্যে জওহরের এই সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরাও।

[আরও পড়ুন: কনের কাছাকাছি গিয়ে ছবি তোলায় বরের হাতে মার খেলেন ফটোগ্রাফার! ভাইরাল ভিডিও]

তবে এই প্রথম নয়, গত বছরের প্রথমদিকে লকডাউন চলাকালীনও এই বেশে রাস্তায় বেরিয়েছিলেন জওহর সিং। কারণ ওই সময় অনেকেই বিনা কারণেও রাস্তায় বেরিয়ে পড়ছিলেন। বাইরে যতই ভাইরাসের প্রকোপ থাকুক, তার তোয়াক্কা করেননি তাঁরা। সেই সমস্ত মানুষকে সচেতন করতেই রাস্তায় বেরিয়েছিলেন ‘যমরাজ’রূপী জওহর সিং।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement