২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

কনের কাছাকাছি গিয়ে ছবি তোলায় বরের হাতে মার খেলেন ফটোগ্রাফার! ভাইরাল ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: February 6, 2021 9:18 pm|    Updated: February 6, 2021 9:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলছে বিয়ের মরশুম। করোনা আবহে (Corona Pandemic) কোভিড বিধি মেনেই আয়োজন করা হচ্ছে বিয়ের সমস্ত অনুষ্ঠান। আর বর্তমান সময়ে যেকোনও বিয়ে বাড়িরই অন্যতম গুরুত্বপূর্ণ অংশ অবশ্যই ফটোগ্রাফাররা। কারণ প্রত্যেকেই চান বিয়ের সমস্ত মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখতে। কিন্তু যদি ছবি তুলতে গিয়ে মার খেতে হয় খোদ ফটোগ্রাফারকেই! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। তাতেই দেখা গিয়েছে এই ঘটনা। আসলে ছবি তুলতে তুলতে কনের খুব কাছাকাছি চলে গিয়েছিলেন এক ফটোগ্রাফার। আর তখনই তাঁর ওই কাজে অসন্তুষ্ট হয়ে খোদ বর তাঁকে চড় মারেন। আর এই ভিডিওটি দেখার পরই নেটদুনিয়ায় রীতিমতো হাসির রোল।

[আরও পড়ুন: ‘ভারতের আত্মা’! মাথা ঠেকিয়ে লোকাল ট্রেনে প্রণাম যুবকের, ছবি দেখে মুগ্ধ নেটদুনিয়া]

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ক্যামেরাম্যান। কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন। এরপর ছবি তুলতে তুলতেই হঠাৎ করে কনের অনেকটা কাছে চলে যান ওই ক্যামেরাম্যান। যার কিছুক্ষণ পর আচমকাই বর ওই ক্যামেরাম্যানকে পিছনে চড় মারেন। যা দেখে আবার হাসতে শুরু করে দেন খোদ কনে। হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন তিনি।

তবে ঘটনাটি কোথাকার? বা ওই বর-কনে কিংবা ওই ক্যামেরাম্যানের পরিচয় অবশ্য জানা যায়নি। যদিও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অনেকেই ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন। পাঁচ লক্ষেরও বেশি মানুষ সেটি দেখেছেন। ওই কনে যেভাবে গোটা বিষয়টিকে সামলেছেন, সেটিরও প্রশংসা করেন অনেকে।

 

[আরও পড়ুন: সেনার রক্তচক্ষু উপেক্ষা করে একমনে নাচে মগ্ন মায়ানমারের সাহসিনী! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement