BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পরনে কেবল শাড়ি, মেহেন্দি দিয়ে ব্লাউজ তৈরি করে তাক লাগালেন তরুণী

Published by: Suparna Majumder |    Posted: December 1, 2021 9:40 pm|    Updated: January 20, 2022 7:08 pm

Young Woman 'wearing' a mehendi blouse with a saree, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী অঙ্গে শাড়ি যেন নিবিড় ভালবাসার মতো জড়িয়ে থাকে। তাতে যদি হয় ম্যাচিং ব্লাউজ, তাহলে তা আর কথাই নেই! তবে সেই ব্লাউজ যদি মেহেন্দি দিয়ে আঁকা হয়, তাহলে? বুঝলেন না? বেশ ছবিতেই দেখে নিন।

Mehendi Blouse

বুঝতে পারছেন এবার? হ্যাঁ, ব্লাউজের মতো ডিজাইন করেই মেহেন্দি পরেছেন তরুণী। প্রথম ঝলকে দেখে বোঝা দায়। কিন্তু একটু ভাল করে দেখলেই বোঝা যাবে তরুণীর শরীরের উপরের অংশ মেহেন্দি দিয়েই ঢাকা। সাদা শাড়ির সঙ্গে এই গাঢ় খয়েরিং রঙের মেহেন্দি বেশ মানিয়ে গিয়েছে।

Mehendi Blouse 2 

[আরও পড়ুন: Madhyamik Exam 2021: ২৪ ডিসেম্বরের মধ্যেই সারতে হবে মাধ্যমিকের টেস্ট, নির্দেশ পর্ষদের]

তরুণীর পরিচয় জানা যায়নি।  তবে তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ছোট্ট এই ভিডিওতে প্রথমে তরুণীর পিঠের অংশটি দেখা যাচ্ছে। মাথায় সুন্দর খোপা করা। তাতে সাদা ফুল জড়ানো। আর পুরো পিঠ জুড়ে ব্লাউজ আঁকা। সামনের দিকে যেতে যেতে হাসি মুখে পিছন ফিরে তাকান তরুণী। ক্যামেরাম্যানের দিকে ফ্লাইং কিস ছুড়ে দেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Thanos (@thanos_jatt)

অজ্ঞাত পরিচয় এই তরুণীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কেউ প্রশংসা করেছেন, কেউ আবার সমালোচনায় মুখর হয়েছেন। “ফ্যাশনের নামে যা খুশি তাই করবে নাকি! লজ্জা একটুও নেই”, এমন মন্তব্য করা হয়েছে। এরপর কি মেহেন্দির মাধ্যমে শরীরে কুর্তি আঁকা হবে? এমন প্রশ্নও করা হয়েছে। কেউ কেউ আবার তরুণীকে দেখে মেহেন্দি শিল্পী হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। 

Mehendi Blouse reactions

সোশ্যাল মিডিয়ার ময়নাতদন্ত তো চলতেই থাকে। তবে বিয়ের মরশুমে তরুণীর এই ‘মেহেন্দি ব্লাউজে’র (Mehendi Blouse) স্টাইল অনেকের নজর কেড়েছে। অবশ্য এই ট্রেন্ড এক্কেবারে নতুন নয়। নেটদুনিয়ায় খোঁজ করলে একাধিক ‘মেহেন্দি ব্লাউজে’র ডিজাইন দেখতে পাওয়া যায়। 

 

[আরও পড়ুন: আট বছরের সম্পর্কে ইতি টানছেন দেবলীনা-তথাগত? টলিপাড়ায় জোর গুঞ্জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে