Advertisement
Advertisement
Palmistry

হাতের রেখায় M অক্ষর কীসের ইঙ্গিত? জেনে নিন জ্যোতিষীদের বক্তব্য

আপনার হাতের তালুতে কি লুকিয়ে রয়েছে এই অক্ষর?

Is there 'M' letter hidden into your palm? Know the future analysed by astrologers | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:December 12, 2021 8:37 pm
  • Updated:December 13, 2021 6:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখের রেখা বয়সের পরিচয় দেয়। আর হাতের রেখা? কী, ভাবছেন তো কেমন প্রশ্ন? ভবিষ্যৎ ঠিক কেমন যাবে, তার আগাম ইঙ্গিত পেতে জ্যোতিষীদের (Astrologers) দিয়ে হাত দেখানোর শখ তো আছে অনেকেরই। মন দিয়ে বিশেষজ্ঞদের কথা শুনে বোঝার চেষ্টা করেন আগামী দিনে শুভ-অশুভের আভাস। বিপদের কোনও গন্ধ পেলে তা মোকাবিলার জন্যও সেই বিশেষজ্ঞদেরই পরামর্শ মেনে চলার চেষ্টা করেন কেউ কেউ। এ তো নতুন কথা নয়। কিন্তু হাতের তালুর রেখা বিশ্লেষণ করা হয় কীসের ভিত্তিতে জানেন? তালুর ভিতরের রেখায় কোন বর্ণ লুকিয়ে রয়েছে, তা বুঝে কিছুটা ভবিষ্যৎ নির্ধারণ করা যায়। বিষয়টা কেমন? দেখে নিন।

Palm

Advertisement

নিজের তালুর (Palm) রেখা যোগ করলে ইংরাজির M অক্ষরের মতো কিছু পাচ্ছেন কি? যদি তেমনই হয়, তাহলে তো আপনি বেশ ভাগ্যবানই বলতে হবে। জ্যোতিষীদের বিশ্লেষণ, যাঁদের হাতে এই ‘এম’ অক্ষরের চিহ্ন মেলে, তাঁরা অসাধারণত্বের অধিকারী। বলা হয়, মস্তিষ্করেখা, হৃদয়রেখা আর জীবনরেখা যোগ করলে যদি M-এর মতো দেখতে হয়, তাহলে সেসব ব্যক্তি সাধারণের চেয়ে অনেকটাই আলাদা হন। পুরুষের ক্ষেত্রে এই অক্ষর খ্যাতি, যশের অধিকারী। তীক্ষ্ণ বুদ্ধি ও বিবেক তাঁদের সবচেয়ে বড় শক্তি। জীবনে প্রচুর ধনসম্পত্তির মালিক হন তাঁরা। সমস্ত বাধাবিপত্তি কাটিয়ে জীবনে সেরার সেরা হয়ে ওঠাই এদের ভবিতব্য। শুধু তাইই নয়, যথাযোগ্য জীবনসঙ্গীও পান হাতে M অক্ষরের অধিকারীরা।

Advertisement

[আরও পড়ুন: ভক্তের আকাঙ্ক্ষা পূরণেই প্রভু জগন্নাথের ‘ঘোড়ালাগি বেশ’, জানুন এর তাৎপর্য]

আর যেসব মহিলার হাতে এই M অক্ষরের আভাস থাকে, তারা খুব ভাল মা হতে পারেন। এমনই ইতিবাচক ব্যাখ্যা জ্যোতিষীমহলের। এসব মহিলা সাধারণত সরল মনের অধিকারী। পাশাপাশি পরিস্থিতি বুঝে যথাযথ সিদ্ধান্ত নেওয়ার মতো উপস্থিত বুদ্ধিও থাকে। নানা কাজে দক্ষতার ভিত্তিতে এসব মহিলার জুড়ি মেলা ভার। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও দারুণ সুখী হন এঁরা। আর সন্তানদের জন্য আদর্শ মা হতে পারেন।

[আরও পড়ুন: জানেন, অগ্রহায়ণ মাসে কোন দেবদেবীর পুজো করলে ভাগ্যোন্নতি হয়?]

কিন্তু এসবই জ্যোতিষীদের ব্যাখ্যা। বাস্তবে কি তেমনই হয়? কার হাতের তালুতে লুকিয়ে রয়েছে M, তাও কি খুঁজে পাওয়া সহজ ব্যাপার? কারও আবার জ্যোতিষে বিশ্বাস নেই। কাজেই হাতের রেখায় এম লুকিয়ে থাকলেই যে তাঁর ভবিষ্যৎ এত সুন্দর হবে, স্রেফ জ্যোতিষের কথায় বিশ্বাস না রেখে নিজেই নিজের সুন্দর জীবন তৈরি করাই কি সবচেয়ে ভাল পন্থা নয়?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ