১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নাইট সংসারে অশান্তি! আরসিবির বিরুদ্ধে হারের পর বিস্ফোরক রাসেল

Published by: Subhajit Mandal |    Posted: April 20, 2019 7:00 pm|    Updated: April 20, 2019 7:00 pm

Andre Russle blasts at teammates for poor performance

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরসিবির বিরুদ্ধে হারের জেরে এবার কি নাইট শিবিরে অশান্তির সৃষ্টি হয়েছে? লাগাতার হারের ফলে এমনিতেই চাপে কলকাতা নাইট রাইডার্স। প্লে-অফে যাওয়াটাই এখন অনিশ্চিত। এরই মধ্যে নয়া অস্বস্তি নাইট শিবিরে। প্রকাশ্যেই টিম ম্যানেজমেন্ট এবং মিডল অর্ডার ব্যাটসম্যানদের তোপ দাগলেন ‘দ্রে রাস’। অনবদ্য ইনিংস খেলেও দলকে জিতিয়ে আনতে না পারার হতাশা যে তাঁকে গ্রাস করেছে তা রাসেলের মন্তব্যেই পরিষ্কার।

[আরও পড়ুন: লাগাতার হারের জের, রাজস্থানের নেতৃত্ব থেকে সরানো হল রাহানেকে]

কিন্তু কী এমন বললেন, নাইটদের বিস্ফোরক অল-রাউন্ডার। বলা ভাল, ব্যাট হাতে যেমন বিস্ফোরণ ঘটান তেমনই বিস্ফোরণ ঘটালেন রাসেল। রাখঢাখ না করেই তিনি বললেন, “দলকে জেতানোর অনেক চেষ্টা করেছি। তবে জিততে পারিনি। আর এটাই দিনের শেষে আসল সত্যি। প্রচণ্ড হতাশ লাগছে। আর একটা বাউন্ডারি ও একটা ওভার বাউন্ডারি মারতে পারলেই সব হিসেব বদলে যেত। তবে, সত্যি বলতে আমরা তো হেরে গেলাম মিডল অর্ডার ব্যাটসম্যানদের জন্যই। ২১৩ রান তাড়া করতে নেমে এত বল নষ্ট করলে চলবে না। মাঝের ওভারে বল নষ্ট করার খেসারত ম্যাচ হেরে দিতে হল। তাই আমি ও নীতীশ রানা এই ম্যাচে যতই রান করি সেটা আমাদের কোনও উপকারেই লাগল না।” রাসেলের লক্ষ্য যে রবীন উথাপ্পা সেকথা বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন:বিরাট ঝড়ে চাপা পড়ল রাসেল ম্যাজিক, প্লে-অফের রাস্তা কঠিন কেকেআরের]

এদিন বোলারদেরও কাঠগড়ায় দাঁড় করালেন রাসেল। বললেন, “আমাদের বোলারদেরও কোনও প্ল্যানিং ছিল না। ভুলভাল জায়গায় বল ফেলেছে। যদি ‘প্লে-অফ’ খেলতে হয়, তাহলে এখনই ভুলগুলো শোধরাতে হবে। ব্যক্তিগত মাইলস্টোনের জন্য না খেলে দলের জন্য খেলতে হবে।” উল্লেখযোগ্যভাবে শুক্রবারের ম্যাচে যথেষ্ট ভাল ব্যাটিং করলেও রাসেলকে দিয়ে ৩ ওভার বল করান অধিনায়ক কার্তিক। কেন তাঁকে চতুর্থ ওভার বোলিং করানো হল না তা নিয়েও প্রশ্ন তুলছেন সমর্থকদের অনেকে। এই মরশুমে কেকেআর ৯ ম্যাচের মধ্যে জিতেছে ৪টিতে। হেরেছে ৫টিতে। গোটা দল সেভাবে ফর্মে না থাকলও রাসেল দুর্দান্ত ফর্মে। কিন্তু লাগাতার হারের ফলে তিনি নিজেও যে হতাশ হয়ে পড়ছেন তা স্পষ্ট হয়ে গেল দ্রে রাসের বক্তব্যে।

এদিকে, দলের লাগাতার খারাপ পারফরম্যান্সে হতাশ কিং খানও। তিনি টুইট করে বলেছেন, “আমার মনে হয় আমাদের রাসেলকে কিছু ফিরিয়ে দেওয়া উচিত। মরশুম শেষ হওয়ার আগে অন্তত কিছু ম্যাচ আমাদের জেতা উচিত।” 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে