১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্য টেবিল টেনিসে চ্যাম্পিয়ন বালুরঘাটের খুদে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 13, 2017 4:33 pm|    Updated: January 13, 2017 4:33 pm

Balurghat Boy emerges state table tennis champion

রাজা দাস: সারা বাংলা টেবিল টেনিস প্রতিযোগিতায় বালুরঘাটের নাম উজ্জ্বল করল খুদে প্যাডলার। প্রীতম প্রধান(১১)। রাজ্যে প্রথম স্থান অধিকার করে মহানগরের খেলোয়াড়দের টেক্কা দিল সে।

বেঙ্গল টেবিল টেনিস অ্যাসোসিয়েশন ৮২তম প্রতিযোগিতায় নার্সারি-এ বিভাগে সোনা জিতল প্রীতম। দক্ষিণ দিনাজপুর জেলায় এই প্রথম কোনও প্যাডলার টেবিল টেনিসে রাজ্যস্তরে পদক পেল বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার সকালে বালুরঘাটে আসতেই এক বণার্ঢ্য শোভাযাত্রা করে স্থানীয় ক্লাবের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

(নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর কারণ জানালেন ধোনি)

গত ৭ জানুয়ারি থেকে কলকাতার ক্ষুদিরাম অনুশীলনী কেন্দ্রে টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু হয়েছিল। মোট ৬টি বিভাগে রাজ্যের বিভিন্ন জেলা থেকে প্রায় চারশো প্রতিযোগী অংশ নিয়েছিল। বালুরঘাট থেকে মোট অংশগ্রহণ করেছিল মোট ১২ জন। তাদের মধ্যে থেকেই সেরা হয় প্রীতম। গত ১১ জানুয়ারি ফাইনালে উত্তর ২৪ পরগনার অন্তরিক রায়কে ২-১ ব্যবধানে হারিয়ে দেয় প্রীতম।

(সৌরভকে অপমানের জের, রবি শাস্ত্রীকে তুলোধোনা আজহারের)

বাবা গুপি প্রধান পেশায় রং মিস্ত্রী। দুঃস্থ পরিবারের ছেলের এমন অভাবনীয় সাফল্যে খুশি জেলা ক্রীড়া সংস্থা। শুধু রাজ্য নয় দেশ বিদেশেও খেলতে চায় সে। সরকারের সাহায্য পেলে নিজের লক্ষ্যে পৌঁছতে সাফল্য পাবে ছেলে, বলছেন প্রীতমের মা ডলি প্রধান।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement