BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

রোহিত–ইশান্তের কোয়ারেন্টাইনের মেয়াদ কমানো হোক, ক্রিকেট অস্ট্রেলিয়াকে আবেদন ভারতীয় বোর্ডের!‌

Published by: Abhisek Rakshit |    Posted: November 25, 2020 12:54 pm|    Updated: November 25, 2020 12:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ১৭ ডিসেম্বর অ্যাডিলেডে শুরু হচ্ছে ভারত–অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। শুরুতে সীমিত ওভারের ক্রিকেট থাকলেও নজরে সেই টেস্টই। তবে ক্রিকেট থেকেও আলোচনা চলছে মূলত দু’‌টো বিষয় নিয়েই। এক, প্রথম টেস্ট খেলে ভারত অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) দেশে ফিরে আসা। দ্বিতীয়, অবশ্যই ইশান্ত শর্মা–রোহিত শর্মার দলের সঙ্গে যোগ দেওয়া। দুই ক্রিকেটারকে নিয়ে জল্পনা এখনও অব্যাহত।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ইতিমধ্যে ক্রিকেট অস্ট্রেলিয়াকে (Cricket Australia) দুই ক্রিকেটারের কোয়ারেন্টাইনের (Quarentine) সময়সীমা কমানোর আরজি জানানো হয়েছে বিসিসিআই। আর ভারতীয় বোর্ডের এই আবেদনের পরেই সেদেশের সরকারের সঙ্গে কথাও বলছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড।

জানা গিয়েছে, আরব আমিরশাহীতে যেভাবে আবেদন জানিয়ে খেলোয়াড়দের কোয়ারেন্টাইনের সময়সীমা কমানো হয়েছিল, সেভাবেই ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছেও আবেদন জানানো হয়েছে। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত ওই প্রতিবেদনে এক বিসিসিআই (BCCI) আধিকারিককে উদ্ধৃত করে বলা হয়েছে, ‘‌বিসিসিআই বর্তমানে রোহিত (Rohit Sharma) – ইশান্তের (Ishant Sharma) কোয়ারেন্টাইনের সময়সীমা কমানোর জন্য ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে কথা বলছে। তবে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে অস্ট্রেলিয়া সরকার। তবে ভারতীয় বোর্ডের আবেদন গ্রাহ্য হলেও বেশ কিছু নিয়মকানুন মানতে হবে। তবে সেক্ষেত্রে ইশান্ত–রোহিতের খেলতে কোনও সমস্যা হবে না।’‌ তবে গোটা বিষয়টাই নির্ভর করছে দুই ক্রিকেটারের সম্পূর্ণ চোটমুক্ত হওয়া এবং অস্ট্রেলিয়া সরকারের ছাড়ের উপর।

[আরও পড়ুন: ডার্বির আগে এটিকে মোহনবাগান শিবিরে জোর ধাক্কা, আইএসএল থেকে ছিটকে গেলেন সুসাইরাজ]

এদিকে, এর মধ্যে অপর এক সূত্র জানিয়েছে, প্রথম টেস্ট খেলে বিরাট চলে আসলেও রোহিত নন, তাঁর জায়গায় দলের ভাবনায় রয়েছেন দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) অধিনায়ক শ্রেয়স আইয়ার। তিনি দলের সঙ্গেই থাকবেন। এখন দেখার শেষপর্যন্ত অস্ট্রেলিয়ার বিমান ধরতে পারেন কি না রোহিত শর্মা এবং ইশান্ত শর্মার।

[আরও পড়ুন: আইসিসির দশকের সেরা ক্রিকেটার হওয়ার দৌড়ে কোহলি, তালিকায় আর কোন ভারতীয়?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement