৩০ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন দেশের সর্বকালের সেরা ক্রিকেটারদের মধ্যে অন্যতম। দেশের হয়ে টেস্ট ও ওয়ানডে দুই ফরম্যাটেই দশ হাজারের বেশি রানের মালিক। ভারতীয় ক্রিকেটের বর্তমান সাফল্যের অন্যতম কারিগর রাহুল দ্রাবিড়। যাঁর ছত্রছায়ায় চেতেশ্বর পূজারাদের মতো ক্রিকেটাররা তৈরি হয়েছেন। অপরজন, বিরাট কোহলিদের হেডস্যার। দেশের হয়ে বেশ কিছুদিন আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। রেকর্ডও মন্দ নয়। কিন্তু, তা বলে রবি শাস্ত্রী কি রাহুল দ্রাবিড়ের সঙ্গে তুলনীয়? নেটিজেনরা অন্তত বলছেন একেবারেই নয়। এমনকী, রাহুল দ্রাবিড়ের সঙ্গে শাস্ত্রীর তুলনা করে রীতিমতো নেটিজেনদের রোষের মুখেও পড়তে হয়েছে বিসিসিআইকে।

[আরও পড়ুন: ‘তাড়িয়ে দেওয়ার আগেই অবসর নেওয়া উচিত ধোনির’, মত গাভাসকরের]

তৃতীয় টি-২০-র আগে শুক্রবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুশীলন করছিলেন টিম ইন্ডিয়ার তারকারা। তাদের অনুশীলনের সময় হঠাৎই হাজির হন রাহুল দ্রাবিড়। টিম ইন্ডিয়ার তারকাদের সঙ্গে কথা বলেন বেশ কিছুক্ষণ। আসলে, এই দলের একাধিক তারকা তাঁর হাত ধরেই খ্যাতি অর্জন করেছেন। দ্রাবিড় যখন জুনিয়র দল এবং ভারতের বি দলের কোচ ছিলেন, তখন পন্থ, আয়াররা তাঁর অধীনেই খেলতেন। ক্রিকেটারদের পাশাপাশি কোচ শাস্ত্রীর সঙ্গেও কথা বলেন দ্রাবিড়। এরপরই বিসিসিআইয়ের তরফে শাস্ত্রী এবং রাহুলের একটি ছবি শেয়ার করা হয়। তাতে লেখা হয়, “যখন দু’জন বিখ্যাত মানুষের দেখা হয়।”

[আরও পড়ুন: অধিনায়ক হিসেবে সাফল্যের কৃতিত্ব কোহলির প্রাপ্য নয়, দাবি গম্ভীরের]

বোর্ডের সরকারি টুইটার হ্যান্ডল থেকে টুইটটি করা হয়। যা নিয়ে নেটিজেনরা তীব্র কটাক্ষ শানিয়েছেন বিসিসিআইকে। নেটদুনিয়ার কুশীলবদের আপত্তির জায়গা ওই বিখ্যাত শব্দটিকে। তাদের ধারনা, এই ক্যাপশনের মাধ্যমে রাহুল দ্রাবিড়কে শাস্ত্রীর সঙ্গে তুলনা করা হয়েছে। যা দ্রাবিড়ের পক্ষে অপমানজনক। অনেকে বলছেন, এদের মধ্যে একজনই বিখ্যাত তিনি রাহুল দ্রাবিড়। আরেকজন আবার কটাক্ষ করে লিখছেন, “বিসিসিআই আবার কবে থেকে রাহুল এবং দ্রাবিড়কে আলাদা আলাদা ব্যক্তি হিসেবে গোনা শুরু করল।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং