২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

‘‌ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিনবেন’‌, মুকেশ আম্বানিকে অনুরোধ করছেন সমর্থকরা, কেন জানেন?‌

Published by: Abhisek Rakshit |    Posted: September 18, 2020 4:02 pm|    Updated: September 18, 2020 4:22 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ। তবে এখনও খোলা দলবদলের বাজার। কিন্তু এই দলবদলের বাজারে একেবারেই যেন নিস্তেজ বিশ্বের অন্যতম ধনী ফুটবল ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)। অন্যান্য দলগুলো যেখানে আগামী মরশুমের জন্য দল গোছাচ্ছে, তখন মাত্র একজন নতুন খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করেছে রেড ডেভিলসরা।

আর এই বিষয়টিই মানতে পারছেন না সমর্থকরা। ইতিমধ্যে তাঁরা ক্লাবের মালিকানা বদলের ডাক দিয়েছেন। আর ম্যান ইউয়ের ভারতীয় ভক্তরা তো সরাসরি রিলায়েন্স (Reliance) কর্ণধার মুকেশ আম্বানিকে (Mukesh Ambani) ক্লাবটি কেনার আরজি জানিয়েছেন। অনেকেই বিষয়টি নিয়ে টুইট করেছেন। এমনকী তৈরি হয়েছে একাধিক মিমও।

[আরও পড়ুন:‌ ‌করোনা আবহেই শুরু হচ্ছে দ্বিতীয় ডিভিশনের আই লিগ, সূচি প্রকাশ করল ফেডারেশন]

শনিবারই ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজের EPL অভিযান শুরু করবে রেড ডেভিলসরা। কিন্তু এখনও পর্যন্ত একাধিক প্রথম নাম নিয়ে জল্পনা চললেও তাঁদের সই করাতে পারেনি ম্যান  ইউ। আর এতেই চটেছেন সমর্থকরা। ইতিমধ্যে চেলসির (Chelsa) তুলনাও টানা শুরু করেছেন অনেকে। কারণ ইতিমধ্যে ছ’‌জন নতুন খেলোয়াড়কে সই করিয়েছে চেলসি। এরপরই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট হতে থাকে। তৈরি হয় মিমও। ওই পোস্টগুলোতেই কেউ কেউ আম্বানিকে ক্লাবটির শেয়ার কেনার অনুরোধ করেছেন। কেউ আবার সেখানে আম্বানির সম্পত্তির হিসেব দিয়েছেন।

 

এদিকে, বার্সেলোনার (Barcelona) জার্সিতে ফের স্বমহিমায় লিওনেল মেসি (Leo Messi)। ফ্রেন্ডলি ম্যাচে জিরোনার বিরুদ্ধে ৩–১ গোলে জিতল বার্সা। জোড়া গোল করলেন লিওনেল মেসি।

 

[আরও পড়ুন:‌ ‌এবার আইপিএলের ধারাভাষ্যে অভিষেক হতে পারে হরভজনের, থাকছে আরও নতুন মুখ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement