১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নতুন বছরের আগে কেপটাউনের রাস্তায় নাচ বিরাট-ধাওয়ানের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 1, 2018 10:34 am|    Updated: January 1, 2018 10:34 am

Cape Town: Shikhar Dhawan and Virat kohli show off their dance skill in the street

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের শুরু। আর তার মধ্যেই সামনে নতুন চ্যালেঞ্জ। যার নাম দক্ষিণ আফ্রিকা। আগামী ৫ জানুয়ারি থেকে কেপটাউনে শুরু সিরিজের প্রথম টেস্ট। বিরাট কোহলির অধিনায়কত্বে কেমন খেলে টিম ইন্ডিয়া, সেদিকেই তাকিয়ে ক্রিকেট বিশ্ব। কিন্তু যাঁর উপর এত চাপ, তিনি কেমনভাবে কাটালেন বর্ষবরণের আগের দিন? স্বভাবতই কোহলি ভক্তদের মধ্যে সেই নিয়ে উন্মাদনা ছিলই। আর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও তাঁর ভক্তদের সেই আগ্রহ কিছুটা হলেও মিটিয়েছে।

[জানেন, কেন দক্ষিণ আফ্রিকায় কোনও অনুশীলন ম্যাচ খেলেননি কোহলিরা?]

ভারত অধিনায়কের নাচের কথা নতুন করে আর বলার দরকার পড়ে না। তবে কেপটাউনে তাঁর ভক্তরা রবিবার সাক্ষী থাকল সেটারই। এদিন ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে সতীর্থ শিখর ধাওয়ানের সঙ্গে কেপটাউনের রাস্তাতেই ভাঙড়া নাচছেন বিরাট। তাঁর সঙ্গে পায়ে পায়ে পা মেলান ভারতীয় দলের ‘গব্বর’ও। রাস্তার পাশেই একটি বিদেশি ব্যান্ডের গানের তালে নাচতে থাকেন কোহলি এবং ধাওয়ান। বেশ কিছুক্ষণ পর ধাওয়ানপুত্র জোরাওয়ারও তাঁদের সঙ্গে যোগদান করে। তবে ধাওয়ানের স্ত্রী কিংবা সদ্য বিবাহিত অনুষ্কা সঙ্গে থাকলেও ভিডিওতে তাঁদের দেখা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেটি।

Spotted @virat.kohli and @shikhardofficial hanging at the waterfront! #viratkohli #capetown #vawaterfront

A post shared by Rahim Manji (@rahim.manji) on

And we’ve moved indoors for the training session #TeamIndia

A post shared by Team India (@indiancricketteam) on

[বিশ্বমঞ্চে ব্রোঞ্জ পদক ঝুলিতে ভরে বছর শেষ করলেন আনন্দ]

তবে নিউল্যান্ডসে বছরের শেষ দিনে বাদল ঝরা আবহাওয়ার কারণে বাইরে ঠিকমতো প্র্যাকটিসই করতে পারলেন না ভারতীয় ব্যাটসম্যানরা। শেষপর্যন্ত ইনডোরে অনুশীলন করেন তাঁরা। চোট সারিয়ে দীর্ঘক্ষণ ব্যাটিং করেন শিখর ধাওয়ানও। তবে তিনি যদি চোটের জন্য খেলতে না পারেন, তাহলে প্রথম টেস্টে বিজয়ের সঙ্গী হবেন লোকেশ রাহুল। এদিকে, বিসিসিআই-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্র‌্যাকটিসের সেই ছবিও আপলোড করা হয়েছে। তবে বছরের শেষে টিম ইন্ডিয়ার অন্দরের যা ছবি, তাতে স্পষ্ট নতুন বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকার সমস্ত রকম চ্যালেঞ্জের জন্য তাঁরা প্রস্তুত।

[জানেন, বিরুষ্কার রিসেপশনে কী রিটার্ন গিফট পেলেন অতিথিরা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে