BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দ্বিতীয় ম্যাচেই টালিগঞ্জের কাছে হার মহামেডানের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 9, 2016 7:28 pm|    Updated: August 9, 2016 8:57 pm

An Images

মহামেডান: ১ (ডোডোজ)    

টালিগঞ্জ অগ্রগামী: ২ (করিম, লামা)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহামেডান নয়। টালিগঞ্জ কোচ রঞ্জন চৌধুরির ভয় ছিল বৃষ্টি ভেজা মহামেডান মাঠ। সেই ভয় অতিক্রম করে মঙ্গলবার ঘরোয়া লিগে তিন পয়েন্ট ঘরে তুলল টালিগঞ্জ। মহামেডানকে যে সত্যিই তারা ভয় পায়নি, তা মাঠেই বুঝিয়ে দিল দল।

নিজেদের ঘরের মাঠে দারুণ লড়াই দিয়েও পরাস্ত সাদা-কালো ব্রিগেড। বলা ভাল, প্রথমার্ধে খেলল মহামেডানই। বল পজেশনেও এগিয়ে ছিল তারা। কিন্তু ফাঁক তালে গোল করে গেল টালিগঞ্জ। ইস্টবেঙ্গলের প্রাক্তন সহকারী রঞ্জনের দলের দু’টো গোলই নজর কাড়ল। সেট পিস পজিশনে তাঁর ছেলেরা যে সাবলীল, তা এদিন স্পষ্ট। ২৬ মিনিটে ফ্রি-কিক থেকে দুরন্ত শটে বল জালে জড়ান করিম। দ্বিতীয় গোলের নেপথ্যেও ছিল দর্শনীয় একটি ফ্রি-কিক।

গত দু’ম্যাচে চার পয়েন্ট ঝুলিতে ভরেছে টালিগঞ্জ। ফলে ম্যাচের আগে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছিল গোটা শিবিরকে। অন্যদিকে, নিজেদের প্রথম ম্যাচে আর্মিকে হারিয়ে চনমনে মেজাজে ছিল সাদা-কালো ব্রিগেডও। কিন্তু এদিন মাত্র একবারই বিপক্ষের ডিফেন্স ভাঙতে সফল হন রানা ঘরামিরা। ০-১ গোলে পিছিয়ে থাকাকালীন ডোডোজের গোলে সমতায় ফেরে মহামেডান। কিন্তু মিনিট চারেক পর সানডের ফ্রি-কিক শট লামার মাথা ছুঁয়ে জালে ঢোকে। সেই গোল হজম করার পর আর ঘুরে দাঁড়াতে পারেনি দল। দ্বিতীয়ার্ধেও একাধিক সুযোগ হাতছাড়া করায় খালি হাতেই বাড়ি ফিরতে হল সাদা-কালো ফুটবলারদের। তবে দল হারায় ম্যাচের শেষে বিক্ষোভে ফেটে পড়েন মহামেডান সমর্থকরা। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

টালিগঞ্জের এদিনের পারফরম্যান্স দেখার পর বিশেষজ্ঞরা মনে করছেন, এই ফর্ম ধরে রাখতে পারলে ময়দানের বাকি দুই প্রধানকেও বেগ দিতে পারবেন সানডেরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement