৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেদার যাদবের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন নির্বাচকরা। ২২ মে ভারতীয় দল লন্ডনের উড়ান ধরবে। আইসিসি-র নিয়মানুযায়ী দল ঘোষণা হয়ে যাওয়ার পরও ২৩ মে পর্যন্ত এতে পরিবর্তন করা যাবে। নির্বাচকরা তাই কেদারের জন্য অপেক্ষা করবেন। চেন্নাই সুপার কিংসের হয়ে মোহালিতে ৫ মে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে খেলার সময় বাউন্ডারি বাঁচাতে গিয়ে কাঁধে চোট পান কেদার। স্ক্যান এবং এক্স-রে রিপোর্টে হাড় ভাঙার কথা বলা হয়নি। তবু কেদার এরপর আর ম্যাচ খেলতে পারেননি। তাঁকে বিশ্বকাপ দলে রাখা হয়েছে। এখন প্রশ্ন হল, কেদার বিরাট কোহলিদের সঙ্গে ইংল্যান্ড যেতে পারবেন নাকি তাঁর পরিবর্তে অন্য কেউ যাবেন।

[আরও পড়ুন: আইপিএলের সঙ্গে জাতীয় দলের তুলনা চলে না, অধিনায়ক কোহলির পাশে সৌরভ]

বিসিসিআই সূত্রে খবর হল, নির্বাচকরা প্রত্যেকদিনই কেদারের চোটের খবর নিচ্ছেন। আর এই রিপোর্ট তাঁরা পাচ্ছেন জাতীয় দলের ফিজিও প্যাট্রিক ফারহার্টের কাছ থেকে। তবে এখনও যেহেতু এক সপ্তাহ বাকি আছে ইংল্যান্ড যেতে, তাই কেদারের চোটের ব্যাপারটা নির্বাচকরা লক্ষ্য করছেন। কেদারকে অবশ্য এখন ‘স্লিং’ ঝুলিয়ে ঘুরতে হচ্ছে। মঙ্গলবার জাতীয় নির্বাচকরা শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলার জন্য ‘এ’ দলকে বেছে নিয়েছেন। সেখানে যাদবের ফিটনেস নিয়ে আলোচনা হয়েছে। আর তাতেই ঠিক হয় যে, ২৩ মে পর্যন্ত যেহেতু পরিবর্তনের সুযোগ রয়েছে, তাই অপেক্ষা করা হবে। কিন্তু কেদার একান্তই যেতে না পারেন, তাহলে রিজার্ভ প্লেয়ারদের মধ্যে থেকে কাউকে ডেকে নেওয়া হবে।

[আরও পড়ুন: বিশ্বকাপে ফিক্সিং রুখতে অভিনব উদ্যোগ আইসিসির]

এই ডেকে নেওয়ার ব্যাপারে দু’টি নাম আপাতত ঘোরাফেরা করছে। একজন হলেন, আম্বাতি রায়ডু, অন্যজন অক্ষর প্যাটেল। বাকি তিন স্ট্যান্ড বাই হলেন, ঋষভ পন্থ, ঈশান্ত শর্মা ও নভদীপ সাইনি। তবে, নির্বাচকরা যেহেতু পন্থকে ভারতীয় ‘এ’ দলে রেখে দিয়েছেন, তাতে একটা বার্তা পরিষ্কার যে, দিল্লির উইকেটকিপার-ব্যাটসম্যানকে কেদারের বদলি হিসাবে পাঠানোর কথা ভাবা হচ্ছে না। যদি ভাবা হত তাহলে, কেদারকে ‘এ’ দলে রাখা হত না।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং