১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

পাকিস্তান সিরিজের আগেই করোনা আক্রান্ত ইংল্যান্ড দলের ৭ সদস্য

Published by: Abhisek Rakshit |    Posted: July 6, 2021 3:31 pm|    Updated: July 6, 2021 4:14 pm

7 members of England squad test positive for Covid-19 ahead of Pakistan series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোভিড-১৯ (Covid-19) এবার থাবা বসাল ইংল্যান্ড শিবিরে। মারণ ভাইরাসে আক্রান্ত হলেন ইংল্যান্ড (England) দলের সঙ্গে যুক্ত সাতজন। মঙ্গলবার বিবৃতিতে দিয়ে জানাল ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। ফলে পাকিস্তান (Pakistan) সিরিজের আগেই কিছুটা হলেও বিপাকে ইংল্যান্ড ক্রিকেট দল।

বিবৃতিতে জানানো হয়েছে, ইংল্যান্ড দলের তিন ক্রিকেটার এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত আরও চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের আপাতত কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তবে জানানো হয়েছে, নির্ধারিত সূচি মেনেই ইংল্যান্ড এবং পাকিস্তানের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের খেলাগুলি হবে। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছে, “সোমবার ব্রিস্টলে পিসিআর টেস্টের পর ইংল্যান্ড দলের তিনজন খেলোয়াড়ের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়েছে। যে ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হয়েছেন, তাঁরা ৪ জুলাই থেকে ব্রিটেন প্রশাসনের করোনা প্রোটোকল মেনে কোয়ারেন্টাইনে রয়েছেন। যাঁরা তাঁদের সংস্পর্শে এসেছেন তাঁদেরও আইসোলেশনে থাকতে হবে।”

[আরও পড়ুন: Tokyo Olympics: উদ্বোধনী অনুষ্ঠানে তেরঙ্গা বহনের দায়িত্ব পেলেন মেরি কম ও মনপ্রীত সিং]

এখানেই শেষ নয়, ইসিবি জানিয়ে দিয়েছে, আগামী সিরিজের জন্য বেন স্টোকসকে জাতীয় দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে। পরবর্তীতে সিরিজের জন্য বাকি দলও ঘোষণা করা হয়। বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, বেন স্টোকস জাতীয় দলে ফিরছেন। দলের অধিনায়কত্ব তাঁকেই দেওয়া হয়েছে। যে যে সদস্যরা দলে সুযোগ পেয়েছেন, তাঁদের প্রত্যেকের পিসিআর টেস্ট হবে এবং সবাইকেই কোভিডবিধি মেনে ক্যাম্পে আসতে হবে।” প্রসঙ্গত, ৮ জুলাই কার্ডিফে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে মুখোমুখি খেলবে ইংল্যান্ড। উল্লেখ্য, পাকিস্তানের সঙ্গে সিরিজের পরই ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামবেন জো রুটরা। পাঁচ ম্যাচের সিরিজটি শুরু হবে ৪ আগস্ট থেকে।

 

[আরও পড়ুন: চোটের জন্য গোটা ইংল্যান্ড সিরিজ থেকেই বাদ শুভমন, বিকল্প হতে পারেন এই ২ ক্রিকেটার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement