BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের একবার মাঠেই মৃত্যু, খেলতে খেলতে প্রাণ হারালেন এক ক্রিকেটার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 17, 2017 1:56 pm|    Updated: September 18, 2019 6:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বাইশ গজ কেড়ে নিল এক তরতাজা যুবকের প্রাণ। খেলা চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হল বছর কুড়ির এক তরুণ ক্রিকেটার। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে গত শনিবার কেরলেন কাসারাগোডেতে। বোলিং করার সময় হৃদরোগে আক্রান্ত হন পদ্মনাভ জোদুকাল্লু নামে ওই ক্রিকেটার। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মারা যান তিনি। পরে হাসপাতালে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[ফের তীরে এসে তরী ডুবল সিন্ধুর, ওয়ার্ল্ড সুপার সিরিজের ফাইনালে হার]

জানা গিয়েছে, এদিন মিয়াপাদাভু নামে একটি মাঠে স্থানীয় আন্ডারআর্ম টুর্নামেন্টে ডেরামবালা দলের হয়ে খেলতে নেমেছিলেন উপ্পলার কাইয়ারের বাসিন্দা পদ্মনাভ। ঘটনার সময় নিজের ওভারের বোলিং করছিলেন ওই ক্রিকেটার। ওভারের শেষ বলটি করার সময়ই বুকে ব্যথা অনুভব করেন। হঠাৎ করে কেউ কিছু বুঝে ওঠার আগেই মাটিতে পড়ে যান। মাঠে উপস্থিত আম্পায়ার, সহ-খেলোয়াড় থেকে শুরু করে বিপক্ষ ব্যাটসম্যানরা ছুটে আসেন। এরপরই তড়িঘড়ি অসুস্থ অবস্থায় ওই ক্রিকেটারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে দেন। ঘটনার পরই এলাকায় নেমেছে শোকের ছায়া।

Cricketer_web

[কমনওয়েলথ কুস্তিতে ভারতীয়দের জয়জয়কার, ঝুলিতে একাধিক পদক]

ঘটনার সময় এক ব্যক্তি আবার সেটির ভিডিও করেন। অনেকেই সেই ভিডিওটি দেখেছেন ইতিমধ্যে। এর আগে ২০১৫ সালের ১৭ এপ্রিল বাংলা অনূর্ধ্ব–১৯ দলের ক্রিকেটার অঙ্কিত কেশরি ফিল্ডিং করার সময় সহ-খেলোয়াড়ের সঙ্গে ধাক্কা লাগায় আহত হয়েছিলেন। মাথায় চোট পাওয়া অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে, ৩ দিন পর সেখানেই তাঁর মৃত্যু হয়। তার আগে ২০১৪ সালে ব্যাটিং করার সময় মাথায় বল লেগে মারা গিয়েছিলেন অজি ক্রিকেটার ফিল হিউজ। যে ঘটনায় তোলপাড় হয়েছিল ক্রিকেট বিশ্ব।

[এক ক্যালেন্ডারে ১৮ জন ক্রীড়াবিদের নগ্ন ছবি! এমন জিনিসের মালিক হতে চান?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement