৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের স্ত্রীকে সঙ্গে রাখা নিয়ে বিতর্ক ভারতীয় দলে। এবার কাঠগড়ায় দলেরই এক সিনিয়র ক্রিকেটার। অভিযোগ, বিসিসিআইয়ের ফ্যামিলি ক্লজ না মেনে গোটা বিশ্বকাপে স্ত্রীকে সঙ্গে রেখেছিলেন এক সিনিয়র ক্রিকেটার। এমনটাই খবর বোর্ড সূত্রে। বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী, কোনও ক্রিকেটার তাঁর স্ত্রী বা বান্ধবীকে ১৫ দিনের বেশি দলের সঙ্গে রাখতে পারেন না।

[আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে বান্ধবীর সঙ্গে রাতভর পার্টি, বিতর্কে ‘ধোনির উত্তরসূরি’]

বোর্ডের অন্দরের খবর, ভারতীয় ক্রিকেট দলের এক সিনিয়র ক্রিকেটার বিশ্বকাপের সময় বিসিসিআইয়ের ‘ফ্যামিলি ক্লজ’ লঙ্ঘন করেছেন। বিশ্বকাপের আগে ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছিল, টুর্নামেন্ট চলাকালীন ক্রিকেটারদের সঙ্গে স্ত্রী ও পরিবার ১৫ দিনের বেশি থাকতে পারবেন না। অথচ সেই ক্রিকেটারের (শোনা যাচ্ছে, সেই ক্রিকেটার রোহিত শর্মা) স্ত্রী অনুমতি ছাড়াই থেকে যান। ঘটনাটি সামনে আসতে শোরগোল পড়ে গিয়েছে ভারতীয় ক্রিকেট মহলে। বিসিসিআই সূত্রে জানা গিয়েছে, কর্তারা এই ঘটনায় ক্ষুব্ধ। তাঁদের বক্তব্য, সংশ্লিষ্ট ক্রিকেটার অনুমতি না নিয়ে ভুল করেছেন। তাঁদের আশা, সিওএ বিষয়টি গুরুত্ব সহকারে দেখবে। ভবিষ্যতে এমন ঘটনা যেন না ঘটে, তার জন্য এই ব্যাপারটিকে সামনে আনা হয়েছে।

বিশ্বকাপের সময় ক্রিকেটারদের স্ত্রী’দের মধ্যে সবচেয়ে উজ্বল উপস্থিতি ছিল ঋতিকা সাজদেরই। অনুষ্কা শর্মাকে টুর্নামেন্টের শেষদিকে গ্যালারিতে দেখা গিয়েছে। দেখা গিয়েছে সাক্ষী ধোনিকেও। কিন্তু, ঋতিকাকে কার্যত গোটা বিশ্বকাপটাই ইংল্যান্ডে কাটিয়েছেন। স্বামী রোহিতের দুর্দান্ত পারফরম্যান্স তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন তিনি। তাই মনে করা হচ্ছে, যে ক্রিকেটার বিতর্কে জড়িয়েছেন তিনি রোহিতই। যদিও, বোর্ড সরকারিভাবে কারও নাম জানায়নি।

[আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনালে বিতর্কের জের, বদলাচ্ছে ক্রিকেটের ‘ওভার থ্রো’-এর নিয়ম!]

এদিকে, বোর্ড নির্ধারণ করেছে ক্রিকেটারদের স্ত্রী ও পরিবার নিয়ে ট্র‌্যাভেল প্ল্যান সংক্রান্ত বিষয়টি ঠিক করবেন বিরাট কোহলি এবং রবি শাস্ত্রী। কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটরসের (সিওএ) এই সিদ্ধান্তে ভারতীয় ক্রিকেট মহল বিস্মিত। অবাক প্রাক্তন বিচারপতি আর লোধাও। অবাক বিসিসিআই কর্তারা। বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা সঙ্গে থাকা নিয়ে এর আগে একাধিকবার বিতর্ক হয়েছে। অথচ, সেই বিরাটকেই কিনা দেওয়া হচ্ছে ট্রাভেল প্ল্যানের দায়িত্ব? প্রশ্ন তুলছেন অনেকেই।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং