BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে বান্ধবীর সঙ্গে রাতভর পার্টি, বিতর্কে ‘ধোনির উত্তরসূরি’

Published by: Subhajit Mandal |    Posted: July 20, 2019 8:04 pm|    Updated: July 20, 2019 9:30 pm

Ishan Kishan’s picture with Aditi Hundia goes viral on his birthday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধোনি যদি রাঁচির রাজা হন, তাহলে রাঁচির পরবর্তী রাজপুত্র ঈশান কিষণ। জাতীয় দলের জার্সিতে এখনও তাঁকে না দেখা গেলেও তিনি যে যথেষ্ট প্রতিভাবান, তা নিয়ে কোনও সন্দেহ নেই। ইতিমধ্যেই ২০১৬ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়কত্ব করেছেন ঈশান। মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়েও বেশ নজর কেড়েছেন তিনি। কিন্তু, কেরিয়ারের সূচনালগ্নেই এবার ইশান কিষণ বিতর্কে জড়ালেন অক্রিকেটীয় কারণে। নিজের ২১তম জন্মদিনটি প্রিয় বান্ধবীর সঙ্গে কাটাতে গিয়েই যাবতীয় বিতর্কের সূত্রপাত ঘটালেন ঈশান। আসলে, এই মুহূর্তে ভারতীয় এ দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের উইকেট কিপার। সফর চলাকালীনই কীভাবে গোটা রাত বান্ধবীর সঙ্গে কাটালেন তিনি? তা নিয়েই উঠছে প্রশ্ন।

Ishan-Kishan

[আরও পড়ুন: ক্যারিবিয়ান সফরে যাচ্ছেন না, এই কারণে দু’মাসের জন্য বিশ্রাম নিচ্ছেন ধোনি]

সম্প্রতি নিজের ২১ তম জন্মদিন পালন করেছেন ঈশান। সঙ্গে ছিলেন বান্ধবী অদিতি হুণ্ডিয়া। দলের সঙ্গে সফর চলাকালীনই বান্ধবীর সঙ্গে রাতভর পার্টিতে মজেছিলেন ঈশান। সোশ্যাল মিডিয়ায় সেসব ছবিও শেয়ার করেছেন তিনি। আর তাতেই শুরু হয়েছে যাবতীয় বিতর্ক। তাঁর পোস্ট করা ছবিগুলিতে একের পর এক নীতিবাগিশরা মন্তব্য করতে থাকেন। তাদের দাবি, এত অল্প বয়সে এসব না করে খেলায় মনোনিবেশ করা উচিত ঈশানের। তাছাড়া, জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে বান্ধবী বা স্ত্রীদের এক হোটেলে থাকা নিয়ে এমনিতেই কড়াকড়ি করা হয়। তা সত্ত্বেও, ঈশান কীভাবে বান্ধবীকে সঙ্গে রাখলেন তা নিয়েও প্রশ্ন তুলছেন কেউ কেউ।

ঈশান এই মুহূর্তে দেশের অন্যতম সেরা উইকেট কিপার-ব্যাটসম্যান। ধোনির পরিবর্ত হিসেবে ঋষভ পন্থ প্রথম পছন্দ হলেও খুব একটা পিছিয়ে নেই ঈশানও। তাছাড়া ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতের এ দলের হয়ে তিনি যেভাবে পারফর্ম, করছেন তাও নজর এড়াচ্ছে না ক্রিকেটমহলের। এই পরিস্থিতিতে আসন্ন ক্যারিবিয়ান সফরে ঈশানও রোহিতদের পরিবারের সদস্য হয়ে গেলে অবাক হওয়ার কিছু থাকবে না। কিন্তু, যেভাবে কেরিয়ারর গোড়ার দিকেই অক্রিকেটীয় কারণে বিতর্কে জড়ালেন ঈশান, তা অন্তত তাঁর জন্য ভাল বিজ্ঞাপন নয়।

[আরও পড়ুন: আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত জিম্বাবোয়ে, আইসিসির সিদ্ধান্তের বিরোধিতা ক্রিকেটারদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে