BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

বড্ড অলস শুভমন, খারাপ ব্যাটিং নিয়ে KKR তারকাকে তীব্র কটাক্ষ পিটারসেনের

Published by: Abhisek Rakshit |    Posted: May 2, 2021 4:49 pm|    Updated: May 2, 2021 4:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে একেবারেই ফর্মে নেই কেকেআর। সাত ম্যাচের মধ্যে মাত্র দুটিতে এসেছে জয়। প্রায় একাধিক ম্যাচেই ব্যর্থ হয়েছে নাইটদের টপ অর্ডার। রান পাননি শুভমন গিলও। সাত ম্যাচে সংগ্রহ মাত্র ১৩২ রান। সর্বোচ্চ ৪৩। গিলের ব্যর্থতা নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। এবার তাঁকে প্রকাশ্য কটাক্ষ প্রাক্তন ইংরেজ ব্যাটসম্যান কেভিন পিটারসেনের। তাঁর কথায়, শুভমনকে তিনি পছন্দ করলেও, ক্রিজে চলাফেরায় সে খুবই অলস।

করোনা আবহেই আয়োজিত আইপিএলে শুরু থেকেই বারেবারেই ব্যর্থ হয়েছে কেকেআরের ব্যাটিং লাইন আপ। মুম্বই হোক কিংবা রাজস্থান-প্রতি ম্যাচেই কার্যত ভেঙে পড়েছে নাইটদের টপ অর্ডার। আর সেই সঙ্গে প্রশ্নের মুখে পড়ে গিয়েছে গিলের পারফরম্যান্সও। অস্ট্রেলিয়ায় গিয়ে দুরন্ত খেলার পর, অনেকেই আশা করেছিলেন মর্গ্যানদের দলের অন্যতম ব্যাটিং স্তম্ভ হতে চলেছেন গিল। কিন্তু তিনি প্রথম থেকেই ব্যর্থ। এখনও পর্যন্ত মাত্র সাত ম্যাচে তাঁর সংগ্রহ- ১৫, ৩৩, ২১, ০, ১১, ৯ এবং ৪৩। এই নিয়েই তাঁকে কটাক্ষ করলেন পিটারসেন।

[আরও পড়ুন: IPL 2021: অধিনায়কত্ব হারিয়েছেন, এবার প্রথম একাদশ থেকেও বাদ পড়তে চলেছেন ওয়ার্নার!]

সম্প্রতি একটি ম্যাচের আগে এই প্রসঙ্গে প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটার বলেন, “শুভমন গিলের ব্যাপারে একটু কথা বলতেই পারি। কারণ আমি মনে করি ও খুবই ভাল খেলোয়াড়। আমি ওঁকে খুবই পছন্দ করি। সম্প্রতি শুভমনকে খুব কাছ থেকে দেখেছি আমি। আমার মনে হয়েছে গিলকে ক্রিজে আরও একটু নড়াচড়া করতে হবে। আর সেটা করতে পারলেই ও রান পাবে। আমার মনে হয় ক্রিজে শুভমন কিছুটা অলস।” এর সঙ্গেই তাঁর সংযোজন, “শুভমন গত কয়েকটি ম্যাচে যেভাবে আউট হয়েছে, তা আমার একবারেই পছন্দ হয়নি। বেশ কয়েকটি ম্যাচে খারাপ শটও খেলেছে। যা দেখলেই মনে হবে, ও এই ফরম্যাটের সঙ্গে খাপ খায় না। ও যেন অনেক বেশি অলস। তবে শুভমনও টি-টোয়েন্টি ফরম্যাটের সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছে। ওকে শুধু আরেকটু বেশি নড়াচড়া করতে হবে।”

[আরও পড়ুন: IPL 2021: অভিনব কায়দায় স্টেডিয়ামেই স্ত্রীকে চুমু সূর্যকুমারের, মুহূর্তে ভাইরাল ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement