BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: অধিনায়কত্ব হারিয়েছেন, এবার প্রথম একাদশ থেকেও বাদ পড়তে চলেছেন ওয়ার্নার!

Published by: Sulaya Singha |    Posted: May 2, 2021 12:10 pm|    Updated: May 2, 2021 1:21 pm

After loosing captaincy, David Warner may lose spot in first XI | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও চাপে ডেভিড ওয়ার্নার। লাগাতার হারের জেরে ইতিমধ্যেই অধিনায়কের পদ খুইয়েছেন। এবার হয়তো প্রথম একাদশেও জায়গা হবে না অজি তারকার। টিম ম্যানেজমেন্ট সূত্রে অন্তত তেমন খবরই পাওয়া যাচ্ছে।

ছয় ম্যাচে মাত্র একটিতে জয় এসেছিল। ফলে লিগ তালিকায় একেবারে নিচে নেমে গিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। এমন পরিস্থিতিতে অধিনায়ক বদলে ভাগ্য ফেরানোর সিদ্ধান্ত নেয় হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ফ্র্যাঞ্চাইজি। ওয়ার্নারের পরিবর্তে আইপিএলের বাকি ম্যাচগুলির নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয় কেন উইলিয়ামসনের (Kane Williamson) কাঁধে। আইপিএল তথা ক্রিকেটে ওয়ার্নার নিঃসন্দেহে একটি বড় নাম। আইপিএলেও তরুণ ব্রিগেডের অনুপ্রেরণা তিনি। কিন্তু দলকে জয় এনে দিতে না পারায় এবার অনেকটাই কোণঠাসা হয়ে পড়েছেন অজি ওপেনার।

[আরও পড়ুন: বিধ্বংসী পোলার্ড, চেন্নাইয়ের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি ম্যাচে শেষ বলে জয় পেল মুম্বই]

শনিবার টুইটারে হায়দরাবাদের তরফে জানানো হয়েছিল, “কেন উইলিয়ামসন রাজস্থান রয়্যালস ম্যাচ-সহ আইপিএলের বাকি ম্যাচগুলির জন্য হায়দরাবাদের অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন। এছাড়া রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে বিদেশি খেলোয়াড়দেরও পরিবর্তন করবে টিম ম্যানেজমেন্ট। ওয়ার্নার যেভাবে গত কয়েক বছরে দল সামলেছেন, সেটাকে সবসময় সম্মান জানায় টিম ম্যানেজমেন্ট। তাই এই সিদ্ধান্ত নেওয়া মোটেই সহজ ছিল না। আশা করি বাকি ম্যাচগুলিতেও ডেভিড মাঠ এবং মাঠের বাইরে দলকে সাহায্য করবেন।” তবে ম্যাচ শুরুর আগে ছবিটা অনেকটাই আলাদা। শোনা যাচ্ছে, শুধু নেতৃত্বই নয়, প্রথম একাদশেও নিজের জায়গা খোয়াতে পারেন ওয়ার্নার (David Warner)। রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তাঁর বদলে অন্য কেউ সুযোগ পেতে পারেন। সেক্ষেত্রে এগিয়ে রয়েছে জেসন হোল্ডারের নাম।

দলের পারফরম্যান্স খারাপ হলেই টুর্নামেন্টের মাঝপথেই অধিনায়ক বদল। আইপিএলের ইতিহাসে বহু দলই এই ধরনের নীতি গ্রহণ করেছে। গতবারও করোনা আবহে দুবাইয়ে আয়োজিত আইপিএলে এই ঘটনা ঘটেছিল কেকেআরে। কয়েকটি ম্যাচের পরই দীনেশ কার্তিক সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলে অধিনায়ক করা হয় ইয়ন মর্গ্যানকে। আর এবার সেই পথই অনুসরণ করল সানরাইজার্স হায়দরাবাদ।

[আরও পড়ুন: IPL 2021: অভিনব কায়দায় স্টেডিয়ামেই স্ত্রীকে চুমু সূর্যকুমারের, মুহূর্তে ভাইরাল ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement