BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

IPL 2022: এবার নাইট শিবিরে ধাক্কা, চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গেলেন রাহানে

Published by: Sulaya Singha |    Posted: May 16, 2022 6:46 pm|    Updated: May 16, 2022 6:56 pm

Ajinkya Rahane ruled out of remaining IPL and England tour | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ম্যাচে হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের প্লে অফে পৌঁছনোর আশা জিইয়ে রেখেছে কলকাতা নাইট রাইডার্স। তবে এরই মধ্যে শিবিরে দুঃসংবাদ। চোটের কারণে ছিটকে গেলেন অজিঙ্ক রাহানে। সম্ভবত ইংল্যান্ড সফরেও ভারতীয় দলের বাইরে চলে গেলেন তারকা ওপেনার।

জানা গিয়েছে, গ্রেড থ্রি হ্যামস্ট্রিং চোটের জন্য আর খেলতে পারবেন না তিনি। গত ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে ৫৪ রানে জিতে মূল্য়বান দুটি পয়েনট পকেটে পুরে ফেলেন শ্রেয়স আইয়ার। শনিবার পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের সেই ম্যাচেই চোট পান রাহানে (Ajinkya Rahane)। শোনা যাচ্ছে, চিকিৎসকদের পরামর্শ মতোই আপাতত দলের বাইরে চলে যাচ্ছেন তিনি। বায়োবাবল থেকে বেরিয়ে শীঘ্রই বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবের জন্য যোগ দেবেন। যা খবর, সম্পূর্ণ ম্যাচ ফিট হতে অন্তত চার সপ্তাহ সময় লাগবে তাঁর। ফলে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচটিও হয়তো খেলা হবে না নাইট (KKR) তারকার। এই সফরের আগেই বিরাট কোহলি, রোহিত শর্মা, জশপ্রীত বুমরাহর মতো তারকাদের বিশ্রামে পাঠাতে পারে ভারতীয় বোর্ড। চাঙ্গা হয়ে ইংল্যান্ড সফরে দলে যোগ দেবেন তাঁরা। কিন্তু নির্বাচকরা রাহানেকে বাদ দিতেই দল সাজাবেন বলে খবর।

[আরও পড়ুন: সাইমন্ডসের দেহ আগলে বসেছিল পোষ্য সারমেয়, তারকাকে বাঁচানোর চেষ্টা করেন প্রত্যক্ষদর্শীও]

রাজস্থানকে আলবিদা জানিয়ে এবার কেকেআরের জার্সি গায়ে চাপিয়েছেন রাহানে। যদিও চলতি আইপিএলে (IPL 2022) ব্যাট হাতে বিশেষ নজর কাড়তে পারেননি তিনি। ৭ ম্যাচে তাঁর সংগ্রহ ১৩৩ রান। গড় ১৯। খারাপ ফর্মের জন্য পাঁচটি ম্যাচের পর প্রথম একাদশ থেকে বাদ পড়েছিলেন রাহানে। কিন্তু তাতেও বিশেষ লাভ হয়নি। তাই ফের তাঁকে ফিরিয়ে ভাগ্যের চাকা ঘোরানোর চেষ্টা করে শাহরুখ খানের দল। মুম্বই ম্যাচে কামব্যাক করেন তিনি। খেলেন হায়দরাবাদের বিরুদ্ধেও। তবে এবার চোট নিয়ে বেরিয়ে যেতে হল তাঁকে।

প্রসঙ্গত, ১৩ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকার ছয় নম্বরে দু’বারের চ্যাম্পিয়ন কেকেআর। প্লে অফে পৌঁছতে গ্রুপ পর্বের শেষ জিততে তো হবেই, সেই সঙ্গে তাকিয়ে থাকতে হবে দিল্লি ও আরসিবি ম্যাচের ফলের দিকেও।

[আরও পড়ুন: ৮০ লাখি ফ্ল্যাট, সাগ্নিকের সঙ্গে ১৫ লক্ষের ফিক্সড ডিপোজিট! পল্লবী মৃত্যুতে প্রকাশ্যে নয়া তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে