২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দর্শকদের মধ্যে বসেই ফাইনাল উপভোগ অমিত শাহ’র, ব্যর্থতার মাঝেও নয়া রেকর্ড বাটলারের

Published by: Sulaya Singha |    Posted: May 29, 2022 9:54 pm|    Updated: May 29, 2022 10:15 pm

Amit Shah enjoying IPL 2022 Final | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠে আইপিএল ফাইনাল। তাও আবার ছুটির দিন। উপরি পাওনা হিসেবে সেই ফাইনালে আবার খেলছে হোম ফেভারিট গুজরাট টাইটান্স। এমন সুবর্ণ সুযোগ কি আর হাতছাড়া করা যায়? তাই আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে সস্ত্রীক হাজির হয়ে গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গ্যালারিতে সাধারণ দর্শকদের মাঝে বসেই উপভোগ করলেন ম্যাচ।

গোটা টুর্নামেন্টে দুর্দান্ত পারফর্ম করলেও ফাইনালের মঞ্চে সেভাবে জ্বলে উঠতে পারলেন না সঞ্জু স্যামসনরা। গুজরাটের জন্যই প্রতি মুহূর্তে গলা ফাটাচ্ছিলেন সমর্থকরা। আর দর্শকদের সেই শব্দব্রহ্মের কাছেই যেন আত্মবিশ্বাসে ভাটা পড়েছিল রাজস্থানের। হার্দিক পাণ্ডিয়াকে দেখে তো মনে হতে পারে সুপারম্যান ভর করেছে তাঁর উপর। ১৭ রান দিয়ে তিনটি উইকেট তুলে নিলেন ক্যাপ্টেন হার্দিক। যার মধ্যে সবচেয়ে মূল্যবান ছিল জস বাটলারের উইকেটটি। নড়বড়ে ব্যাটিংয়ে ৯ উইকেটে ১৩০ রানেই শেষ হয় রাজস্থানের ইনিংস।

[আরও পড়ুন: ‘রুটি, কাজ, স্বাধীনতা’, রাজপথে তালিবানের বিরুদ্ধে মিছিল আফগান নারীদের]

৩৫ বলে ৩৯ রান করে হার্দিকের ডেলিভারিতে ঋদ্ধিমানের হাতে ক্যাচ তুলে প্যাভিলিয়নে ফেরেন বাটলার। তাঁর শতরান দেখার আশা এদিন আর পূর্ণ হল না দর্শকদের। এক মরশুমে পাঁচটি সেঞ্চুরি করে বিরাট কোহলিকে টপকে যাওয়ার স্বপ্নও অধরা থেকে গেল তাঁর। তবে বাটলারের ব্যাট কথা না বললেও নয়া রেকর্ডের মালিক হয়ে গেলেন তিনি। একমাত্র ক্রিকেটার হিসেবে আইপিএলের প্লে-অফে ২০০ রানের গণ্ডি পেরলেন। এর আগে ১৯০ রান করে এই রেকর্ডের মালিক ছিলেন ডেভিড ওয়ার্নার। শুধু চলতি মরশুমেই বাটলারের ঝুলিতে এল ৮৬৩ রান।

গুজরাটের বোলারদের অনবদ্য বোলিং উপভোগ করে হাততালি দিতেও দেখা গেল অমিত শাহকে। তাঁর ছেলে তথা বিসিসিআই সচিব জয় শাহও হাজির হয়েছেন সস্ত্রীক। এদিকে, বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপরের সারিতে বসে খেলা দেখতে দেখা গেল তাঁর স্ত্রী ডোনাকেও।

[আরও পড়ুন: কলকাতায় ফের উদ্ধার উঠতি মডেলের ঝুলন্ত দেহ, সম্পর্কের টানাপোড়েনের জের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে