১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কলকাতায় ফের উদ্ধার উঠতি মডেলের ঝুলন্ত দেহ, সম্পর্কের টানাপোড়েনের জের?

Published by: Paramita Paul |    Posted: May 29, 2022 9:14 pm|    Updated: May 29, 2022 9:51 pm

Another struggling model found death in Kolkata | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: পল্লবী-বিদিশা-মঞ্জুষার পর শহরে ফের এক উঠতি মডেলের মৃত্যু। শনিবার গভীর রাতে কসবায় নিজের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল এক তরুণী। পুলিশের অনুমান, সম্পর্কের টানাপোড়েনের জেরেই এই আত্মহত্যা (Model Suicide)।

মৃতের নাম সরস্বতী দাস (১৮)। কসবার বেদিয়াডাঙা এলাকার বাসিন্দা। ছেলেবেলায় বাবা ছেড়ে চলে গিয়েছিলেন। মা-মাসির কাছে বড় হয়ে উঠেছেন সরস্বতী। তাঁর মা এবং মাসি দু’ জনেই আয়ার কাজ করতেন। শনিবার রাতে তাঁরা বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন সরস্বতী। ঝুলন্ত অবস্থায় তাঁকে দেখতে পান তাঁর দিদা। তিনিই বঁটি দিয়ে গলার ফাঁস কেটে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। 

[আরও পড়ুন: কেরিয়ারে হোঁচট খাওয়ার ভয়? বিয়ের কথা ৩ মাস গোপনে রেখেছিলেন প্রয়াত মডেল মঞ্জুষা]

পরিবার সূত্রে খবর, মাধ্যমিকের পর আর পড়াশোনা করেননি সরস্বতী। বরং মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করতেন। কখনও কখনও ফটোশুটও করতেন। পাশাপাশি, ছোট ছোট ছেলেমেয়েদের পড়ানোর কাজও করতেন তিনি। ভবিষ্যতে অভিনয় জগতের তারকা হওয়ার স্বপ্ন দেখতেন। সম্পর্কের টানাপোড়েনের বিষয়টি সামনে এলেও পুলিশের তরফে এখনও স্পষ্টভাবে কিছু জানানো হয়নি। যদিও সরস্বতীর সঙ্গে কারওর সম্পর্ক রয়েছে তা স্বীকার করেনি তাঁর পরিবার।  

পরিবারের দাবি, গতকাল অর্থাৎ শনিবারও যথেষ্ট হাসিখুশি ছিলেন সরস্বতী। সকলের সঙ্গে কথাও বলেছিলেন। মাসির সঙ্গে ভিডিও কলেও কথা বলেছিলেন তিনি। তার পরেও কেন এই ঘটনা ঘটাল তা এখনও স্পষ্ট নয়, বলছে পরিবার। 

[আরও পড়ুন: IPL ফাইনালের আগে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে তৈরি হল বিশ্বরেকর্ড, উচ্ছ্বসিত সৌরভ]

তবে মাত্র ১৩ দিনে শহরে ৪ উঠতি মডেলের মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। যেভাবে সম্পর্কের টানাপোড়েন এবং পেশাদারির দুনিয়ার চাপ সামলাতে না পারায় একের পর এক উঠতি মডেল-অভিনেত্রীরা চরম সিদ্ধান্ত নিচ্ছেন তা অত্যন্ত উদ্বেগজনক বলে মনে করছে ওয়াকিবহাল মহল। 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে