১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

একেই বলে ভালবাসা, রোহিত–পন্থদের রেস্তরাঁর বিল মেটালেন ভারতীয় ক্রিকেটপ্রেমী

Published by: Abhisek Rakshit |    Posted: January 1, 2021 11:04 pm|    Updated: January 1, 2021 11:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেট মহাতারকাদের সঙ্গে ভক্তদের সেলফি তোলা নিয়ে হুড়োহুড়ি, বহু দিন ধরে গা সওয়া ব্যাপার। আগে ছিল অটোগ্রাফ। অধুনা এসেছে সেলফি। কিন্তু চোখের সামনে স্বপ্নের নায়কদের আবিষ্কার করে উৎফুল্ল ভক্ত সোজা তাঁদের লাঞ্চের বিল দিয়ে দিচ্ছেন, ক্রিকেটারদের নিষেধের তোয়াক্কা না করে, এ জিনিস হালফিলে ঘটেছে কী? তাও আবার বিদেশের মাটিতে!‌ সম্প্রতি অস্ট্রেলিয়ার (Australia) মাটিতে সেরকমই একটি ঘটনার সাক্ষী থাকলেন টিম ইন্ডিয়ার কয়েকজন ক্রিকেটার।

ক্রিকেটকে এ দেশে ধর্ম বলা হয়। আর সেটা কেন বলা হয়, নতুন বছরের প্রথম দিনে ভাল করেই বুঝলেন রোহিত শর্মা-ঋষভ পন্থ-শুভমান গিলরা। রোহিতরা (Rohit Sharma) কয়েকজন মেলবোর্নের এক রেস্তোঁরায় খেতে গিয়েছিলেন। সেখানেই নভলদীপ সিং নামের এক ভক্ত তাঁদের দেখে এতটাই উল্লসিত হয়ে পড়েন যে, ক্রিকেটারদের লাঞ্চের বিল মিটিয়ে দেন! বারণ করলেও শোনেননি নভলদীপ। উল্টে প্রায় কাকুতিমিনতি করে রোহিতদের ভারতীয় মুদ্রায় সাড়ে ছ’হাজার টাকার লাঞ্চ বিল নিজে দেন!

[আরও পড়ুন: সুখী পরিবার, নতুন বছরের শুরুর দিনটা এভাবেই কাটালেন বিরুষ্কা, যোগ দিলেন সস্ত্রীক হার্দিকও]

পরে সেই ভারতীয় সমর্থক টুইটারে নিজের অভিজ্ঞতারও বর্ণনা দেন। নভলদীপ জানান, অন্যান্য ভক্তদের মতোই তিনি প্রথমে রোহিত-ঋষভদের দেখে চমকে যান। তারপরই তাঁদের একটি ভিডিও তোলেন। এরপর নিজেই রোহিক–পন্থদের লাঞ্চের বিলও দিয়ে দেন। যা ১১৮ অস্ট্রেলিয়ান ডলার অর্থাৎ, ভারতীয় মুদ্রায় ৬৬৮৩ টাকা। এরপরই রোহিতরা জানতে পারেন, সেই ভক্ত তাঁদের লাঞ্চ বিলও দিচ্ছেন। রোহিত জানামাত্রই সেই ভক্তকে গিয়ে বলেন, এরকম উচিত নয়। তিনি যেন টাকাটি নিয়ে নেন। ঋষভ আবার মজা করে নভলদীপকে বলেন যে, ‘‌তিনি বিলের টাকাটি নিলেই সবাই সেলফি তুলবেন।’‌ কিন্তু কিছুতেই কোনও লাভ হয়নি। শেষে নভলদীপকে জড়িয়ে ধরেন ঋষভ। রেস্তোঁরায় নভলদীপের স্ত্রীও ছিলেন। দু’জনের সঙ্গেই এরপর ছবি তোলেন ভারতীয় ক্রিকেটাররা। এবং শেষে ঋষভ মজা করে নভলদীপের স্ত্রীকে বলেও যান, “আমাদের লাঞ্চ খাওয়ানোর জন্য ধন্যবাদ বউদি!’’

 

[আরও পড়ুন: অক্টোবরে কলকাতা ময়দান বন্ধ না করার অনুরোধ, প্রতিরক্ষামন্ত্রীকে চিঠি বাবুল সুপ্রিয়র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement