BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পদত্যাগ করুন’, বিরাট বিস্ফোরণের পরই সৌরভ গঙ্গোধাপ্যায়কে তোপ নেটিজেনদের

Published by: Sulaya Singha |    Posted: December 15, 2021 5:06 pm|    Updated: December 15, 2021 5:20 pm

Angry fans want Sourav Ganguly to 'resign' after Kohli's press conference | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে সাংবাদিক সম্মেলনে বোমা ফাটিয়েছেন বিরাট কোহলি। নরম সুরেই বিসিসিআইয়ের (BCCI) বিরুদ্ধে চাপা ক্ষোভ উগরে দিয়েছেন। বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে কোহলি জানান, টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার সময়ে তাঁকে কেউ বারণ করেননি। এমনকী এই সিদ্ধান্ত ঘোষণার পর নাকি তাঁকে সিদ্ধান্ত বদলেরও অনুরোধ জানাননি কেউ। ক্যাপ্টেন কোহলির মুখে এমন খবর শোনার পর থেকেই সরগরম সোশ্যাল মিডিয়া। বিরাটের পাশে দাঁড়িয়ে অনেকে বোর্ড সভাপতি হিসেবে সৌরভের পদত্যাগের দাবি তুলেছেন।

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) দাবি করেছিলেন, বিরাটকে টি-২০ অধিনায়কত্ব না ছাড়তে অনুরোধ করা হয়েছিল। কিন্তু এদিন সেই দাবি উড়িয়ে দেন ভারতের টেস্ট অধিনায়ক। তাঁর সাফ কথা, কেউ তাঁকে টি-২০ অধিনায়কত্ব না ছাড়ার অনুরোধ করেননি। অর্থাৎ বোর্ড সভাপতির ঠিক উলটো কথা বললেন কোহলি (Virat Kohli)। আর এই সাংবাদিক সম্মেলনের পরই কার্যত অগ্নিগর্ভ নেটদুনিয়া। জয়ের নিরিখে দেশের অন্যতম সেরা অধিনায়কের সঙ্গে এহেন আচরণ মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। অনেকেই বলছেন, কোহলির অনেক বেশি সম্মান প্রাপ্য ছিল। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড যা করেছে, তা সত্যিই মুখ বুজে মেনে নেওয়া যায় না।

[আরও পড়ুন: ‘দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলব’, যাবতীয় গুঞ্জন উড়িয়ে ঘোষণা বিরাটের]

সৌরভের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে নেটিজেনদের একাংশ লেখেন, “সৌরভ শুধু একজন রাজনীতিকও নন, মিথ্যাবাদীও।” কেউ কেউ আবার বলছেন, সৌরভের আসল চেহারাটা সকলের সামনে চলে এল। আরেক নেটিজেনের কথায়, “দলের সেরা ক্রিকেটারের সঙ্গে আপনি এমন ব্যবহার করতে পারেন না। গোটা বিষয়টা অত্যন্ত দুঃখের এবং লজ্জাজনক।” এরই সঙ্গে ওঠে সৌরভের পদত্যাগের দাবি। অনেকে লিখছেন, বিসিসিআই টিম ইন্ডিয়ার সঙ্গে যে আচরণ করেছে, তাতে ক্ষমা চেয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের উচিত এখনই পদত্যাগ করা।

যদিও এদিন পালটা ভারতীয় বোর্ডের তরফে জানানো হয়েছে, কোহলি সত্যি কথা বলেননি। গত সেপ্টেম্বর মাসেই তাঁকে টি-টোয়েন্টির নেতৃত্ব না ছাড়ার অনুরোধ জানানো হয়েছিল। সব মিলিয়ে জবাব ও পালটা জবাবে চর্চার শিরোনামে সৌরভ বনাম কোহলি।

[আরও পড়ুন: Women’s World Cup 2022: ঘোষিত মহিলা বিশ্বকাপের সূচি, ভারতের প্রথম ম্যাচেই প্রতিপক্ষ পাকিস্তান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে