BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ছেলে না মেয়ে, কী হবে বিরুষ্কার?‌ ভবিষ্যদ্বাণী করলেন জ্যোতিষী

Published by: Abhisek Rakshit |    Posted: September 6, 2020 2:23 pm|    Updated: September 6, 2020 2:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আগামী বছরের শুরুতেই বাবা হতে চলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। খবরটা নতুন নয়। তবে আগে ভাগে যদি জেনে নেওয়া যায় যে বিরুষ্কার কি হবে? ছেলে না মেয়ে? তখন খবরের মধ্যে নতুনত্ব থাকে। তেমনই এবার ঘটল। এক জ্যোতিষী জানিয়েছেন, বিরুষ্কার মেয়ে হবে।

[আরও পড়ুন:‌ এবার আইএসএলেও চালু হতে চলেছে অবনমন পদ্ধতি, নিশ্চিত করলেন ফেডারেশন সচিব]

শোনা যাচ্ছে, বেঙ্গালুরুর খ্যাতনামা ওই জ্যোতিষীর এই গণনা নাকি ইতিমধ্যে শোরগোল ফেলে দিয়েছে। চার মাস আগেই তিনি নাকি বলেছিলেন, বিরুষ্কার নাকি মেয়ে হবে। এই প্রসঙ্গে ওই জ্যোতিষী বলেন, ‘‌‘‌মেয়ে হোক বা ছেলে হোক, সবাই ভগবানের উপহার। ভগবান সবাইকে সমান ক্ষমতা দেয়। এখন তো অনেক ক্ষেত্রে মেয়েরা ছেলেদের টেক্কাও দেয়।’‌’‌ সত্যিই তাই। আজকের দুনিয়ায় ছেলে না মেয়ে এ নিয়ে কারোর মাথাব্যথা নেই। তবে বিরুষ্কার মুখ দেখে জ্যোতিষশাস্ত্র গণনা করে ওই জ্যোতিষী অবশ্য এই গণনা করেছেন। এখন অপেক্ষা, বিরাটদের ঘরে সত্যিই কী মেয়ে আসছে?

[আরও পড়ুন:‌ লালারসে নিষেধাজ্ঞার পর বল পালিশ করতে স্যানিটাইজার ব্যবহার! সাসপেন্ড অজি পেসার]

এর আগে মার্চ মাস থেকেই করোনা পরিস্থিতির জেরে শুটিং বন্ধ। বন্ধ ছিল ক্রিকেট টুর্নামেন্টও। বাড়িতেই দিন কাটাচ্ছিলেন বিরাট-অনুষ্কা (Anushka Sharma) জুটি। খুব একটা বাইরে বেরোনোর সুযোগ ছিল না। তাই বোধহয় পাপারাজ্জির নজরও সুকৌশলে এড়ানো গিয়েছে। এর মধ্যেই গত ২৭ আগস্ট সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হাউস টিমে নতুন সদস্যের আগমনের কথা ঘোষণা করেন বিরাট কোহলি। একই পোস্ট করে শেয়ার করে ক্যাপশনে একই বার্তা লেখেন অনুষ্কা শর্মা। ছবিতে কালো প্রিন্টেড পোশাক পরেছেন অনুষ্কা। হাসিমুখে বিরাটের সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন। পিছনে দাঁড়িয়ে বিরাটের মুখেও খুশির আনন্দ। অনুষ্কার বেবি বাম্পই যে তাঁর খুশির কারণ, তা ছবি দেখে বোঝাই যাচ্ছিল। অনুষ্কা ও বিরাটের প্রথম সন্তানের আগমনের খবরে বিনোদন ও ক্রিকেট জগতে খুশির হাওয়া। দুই ক্ষেত্রের তারকারাই শুভেচ্ছা জানিয়েছেন হবু মা ও বাবাকে। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। অসংখ্য অনুরাগীরা বিরুষ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement