১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মু্ম্বইয়ের হয়ে প্রথম উইকেট পেলেন শচীনপুত্র অর্জুন, হারল দল

Published by: Abhisek Rakshit |    Posted: January 15, 2021 7:32 pm|    Updated: January 15, 2021 7:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরোয়া ক্রিকেটে সিনিয়র পর্যায়ে প্রথম উইকেট পেলেন শচীন তেণ্ডুলকরের (Sachin Tendulkar) ছেলে অর্জুন। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে (Syed Mushtaq Ali Trophy) হরিয়ানার (Haryana) বিরুদ্ধে প্রথম শ্রেণির ক্রিকেটের প্রথম উইকেটটি পেলেন তিনি। যদিও দলকে জেতাতে পারেননি। মুম্বইকে আট উইকেটে হারিয়ে দিয়েছে হরিয়ানা।

এদিন প্রথমে ব্যাট করে মুম্বই (Mumbai) ১৪৩ রানেই অলআউট হয়ে যায়। পুরো ২০ ওভারও ব্যাট করতে পারেননি সূর্যকুমার যাদবরা। দলের হয়ে সর্বোচ্চ রান অথর্ব আঙ্কোলেকরের। এছাড়া যশস্বী করেন ৩৫ রান। অন্য প্রান্ত থেকে সব ব্যাটসম্যান আউট হয়ে যাওয়ায় কোনও বল খেলার সুযোগ পাননি অর্জুন। শূন্য রানেই অপরাজিত থাকেন। এরপর বল করতে এসে শুরুতেই ব্যক্তিগত ৪ রানের মাথায় হরিয়ানার ওপেনার সি কে বিষ্ণোইকে আউট করেন অর্জুন। কিন্তু তারপর অবশ্য আর কোনও উইকেট পাননি। রানা (৭৫*) এবং চৌহানের (৪৩*) ব্যাটে ভর করে ১৪ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় হরিয়ানা। অর্জুনের প্রথম উইকেট নেওয়ার ভিডিওটি অবশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

[আরও পড়ুন: শিক্ষা নিচ্ছে না অজিরা! সিডনির পর গাব্বাতেও বর্ণবিদ্বেষের শিকার মহম্মদ সিরাজ]

এদিকে, সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে এই মুম্বইয়ের বিরুদ্ধেই ৩৭ বলে ১০০ রান করে খবরে উঠে এসেছেন কেরলের ওপেনিং ব্যাটসম্যান মহম্মদ আজহারউদ্দিন। প্রাক্তন ভারত অধিনায়ক আজহারউদ্দিনের সঙ্গে নামের মিল থাকায়, তাঁকে নিয়ে চর্চাও তুঙ্গে। তার সঙ্গে যোগ করতে হবে এমন বিধ্বংসী ব্যাটিং। ভারতীয় ক্রিকেটের নয়া আজহারউদ্দিনের পাঁচটি স্বপ্নও রয়েছে। সম্প্রতি দক্ষিণের একটি টিভি চ্যানেল সাক্ষাৎকারের জন্য তাঁর বাড়িতে গিয়েছিল, সেখানেই বিষয়টি নজরে আসে। জানা গিয়েছে, ২৬ বছর বয়সি আজহারের স্বপ্ন হল-আসন্ন রঞ্জি মরশুমে অন্তত চারটি শতরান করা, আইপিএলে খেলা, নিজের একটি বাড়ি তৈরি, ২০২৩ বিশ্বকাপে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করা, একটি বেনজ গাড়ি কেনা।

[আরও পড়ুন: বাগান সমর্থকদের স্বস্তি দিয়ে অনুশীলনে অরিন্দম, লোনে গোয়ায় যোগ দিলেন ধীরাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement