Advertisement
Advertisement
Asia Cup 2023

ভারতের কাছে শ্রীলঙ্কার হারের পরই গ্যালারিতে সমর্থকদের হাতাহাতি! ভিডিও ভাইরাল

ফাইনালে ভারত-পাকিস্তান লড়াই রুখে দিতে পারে শ্রীলঙ্কাই।

Asia Cup 2023: Fans Fight After India’s Win Over Sri Lanka | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:September 13, 2023 12:54 pm
  • Updated:September 13, 2023 12:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লঙ্কাবাহিনীকে দুরমুশ করে চলতি এশিয়া কাপের (Asia Cup 2023) ফাইনালে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। ঘরের মাঠেই হোম ফেভারিটরা পরাস্ত হওয়ায় ফাইনালে ওঠার রাস্তা কঠিন হয়েছে দাসুন শনাহাদের। তাই মঙ্গলবার রাতে ভারত জিততেই রোহিত শর্মাদের সমর্থকদের উপর তেলে বেগুনে জ্বলে উঠলেন শ্রীলঙ্কার সমর্থক। দুই পক্ষের মধ্যে রীতিমতো হাতাহাতি শুরু হয়ে যায়। যে ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

মঙ্গলবার কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কার মুখোমুখি হয় ভারতীয় দল (Team India)। সুপার ফোরের প্রথম ম্যাচে পাকিস্তানকে হারিয়েছিলেন রোহিতরা। তাই লঙ্কা বধ করে ফাইনালের টিকিট পাকা করতে মরিয়া ছিলেন তাঁরা। সেই লক্ষ্যে সফল হন তাঁরা। তবে শ্রীলঙ্কার বাঁ-হাতি স্পিনারের দাপটে বেশ বেগ পেতে হয় ভারতকে। দলের সেরা ব্যাটাররা শিকার হন দিনুথ ওয়েলালাগের। যার জেরে ২১৩ রানেই গুটিয়ে যায় টিম ইন্ডিয়া। জবাবে ৪২ ওভার খেলে ১৭২ রানে শেষ হয়ে যায় শ্রীলঙ্কার ইনিংস। ৪১ রানে ম্যাচ পকেটে পোরেন রোহিতরা। আর তাতেই নিশ্চিত হয়ে যায় ফাইনাল।

Advertisement

[আরও পড়ুন: শ্রেয়সকে নিয়ে বাড়ছে সংশয়, শাকিবদের বিরুদ্ধে ম্যাচে বিশেষ ভাবনা ভারতীয় টিম ম্যানেজমেন্টের]

এরপরই দেখা যায় গ্যালারিতে শ্রীলঙ্কার জার্সি চাপানো এক ব্যক্তি মেজাজ হারিয়ে অন্য একজনের উপর চড়াও হচ্ছেন। তিনি ভারতীয় সমর্থক বলেই জানা গিয়েছে। লঙ্কাবাহিনীর সেই ভক্ত এরপর ভারতের ক্রিকেটপ্রেমীকে ঘুসি মারতে থাকে। সেখানে উপস্থিত অন্যরা তাঁদের হাতাহাতি থামানোর চেষ্টা করেন।

Advertisement

ওয়ানডে ক্রিকেটে টানা ১৩টি ম্যাচ জিতেছে শ্রীলঙ্কা। কিন্তু ভারতের কাছে হেরে সেই বিজয়রথ থামে তাদের। তবে ফাইনালের পথ এখনও খোলা তাদের জন্য। পাকিস্তানকে হারাতে পারলে তারা ফাইনালে পৌঁছে যাবে। আবার বৃষ্টির জন্য ম্যাচ ভেস্তে গেলেও নেট রান রেটের সৌজন্যে শ্রীলঙ্কাই ফাইনালে পৌঁছবে। তবে হেরে গেলে আরও একবার ভারত-পাকিস্তান লড়াইয়ের সাক্ষী থাকার সুযোগ পাবে বিশ্ব।

[আরও পড়ুন: আরও শক্তিশালী ভারত, আজই বায়ুসেনার হাতে আসছে সি-২৯৫ বিমান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ