Advertisement
Advertisement
Asia Cup

IND v PAK: রবিবার ফের মুখোমুখি ভারত-পাক, মেগা লড়াইয়ের আগে রোহিতদের সতর্কবার্তা রিজওয়ানের

হংকংকে ৩৮ রানে অলআউট করে সুপার ফোরে পৌঁছায় পাকিস্তান।

Asia Cup: Pak's Mohammad Rizwan sends warning to India ahead of Super 4 clash | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:September 3, 2022 9:16 am
  • Updated:September 3, 2022 9:19 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ৩৮ রানে অলআউট। বাবর আজমদের কাছে লজ্জার হার হংকংয়ের। আর সেই দৌলতে এশিয়া কাপে আটদিনের মধ্যে দ্বিতীয়বার ভারত-পাকিস্তান মেগা লড়াইয়ের সাক্ষী থাকার সুযোগ পেয়ে যাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। চলতি টুর্নামেন্টে প্রথম সাক্ষাতে টিম ইন্ডিয়ার কাছে হারতে হয়েছে বাবরদের। তবে এবার রবিবাসরীয় মহারণের আগে রোহিত শর্মাদের সতর্কবার্তা দিয়ে রাখলেন মহম্মদ রিজওয়ান।

সুপার ফোরে পৌঁছতে হংকংয়ের বিরুদ্ধে জিততেই হত পাকিস্তানকে। সেই ম্যাচেই মাত্র দু’উইকেট খুইয়ে ১৯৩ রান করে পাক দল। ৫৭ বলে ৭৮ রানের দুরন্ত ইনিংস খেলে ম্যাচের সেরা হন রিজওয়ান। তাঁর ঝোড়ো ইনিংস সাজানো ছিল ৬টি চার এবং একটি ছক্কা দিয়ে। জবাবে মাত্র ৩৮ রানেই গুটিয়ে যায় হংকং। ফলে সুপার সানডে-তে সুপার ফোরে ফের মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী (India vs Pakistan)।

Advertisement

India-Pak

Advertisement

[আরও পড়ুন: ‘মেয়ের সঙ্গে বিয়ে না দিলে মুণ্ডচ্ছেদ করব’, হিন্দু প্রেমিকার বাবাকে হুমকি মুসলিম যুবকের]

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে হারের মধুর প্রতিশোধ এশিয়া কাপে (Asia Cup 2022) নিয়েছেন রোহিতরা। কিন্তু দ্বিতীয় সাক্ষাতে ফের ভারতকে হারিয়ে বদলা নিতে চায় ওয়াঘার ওপারের দল। টুর্নামেন্টে একটা হারে যে তাঁরা দমে যাননি, সে কথাই মনে করিয়ে দেন রিজওয়ান। বলে দেন, যে কোনও লড়াইয়ের জন্য তাঁরা প্রস্তুত। সতর্কতার সুরেই পাক ওপেনার বলছেন, “ভারত-পাক ম্যাচে একটা আলাদা চাপ থাকেই। গোটা বিশ্ব এই লড়াই দেখার অপেক্ষায় থাকে। পাকিস্তানও আত্মবিশ্বাসী। যে কোনও প্রতিপক্ষের সম্মুখীন হতে আমরা তৈরি।”

তবে মেগা ম্যাচে ভারতীয় দলে নেই রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। ডান হাঁটুতে চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন দুরন্ত ফর্মে থাকা অলরাউন্ডার। যা রোহিতদের জন্য বড় ধাক্কা। তাঁর পরিবর্ত হিসেবে দলে যোগ দেবেন অক্ষর প্যাটেল। ভারতকে সতর্কবার্তা দিলেও অবশ্য রিজওয়ান মেনে নিয়েছেন, পেসার শাহিন আফ্রিদিকে মিস করছে দল। হাত ঘুরিয়ে নাসিম নজর কাড়লেও আফ্রিদির শূণ্যস্থান পূরণ করা কঠিন।

[আরও পড়ুন: কয়লা নয়, এটা স্বরাষ্ট্রমন্ত্রক কেলেঙ্কারি, অমিত শাহ সবচেয়ে বড় পাপ্পু, বললেন অভিষেক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ