১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

ভারতীয় বংশোদ্ভূত যুবতীর সঙ্গে বাগদান, নেটদুনিয়ায় ছবি পোস্ট অজি তারকা ম্যাক্সওয়েলের

Published by: Sulaya Singha |    Posted: February 26, 2020 8:36 pm|    Updated: February 26, 2020 8:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্লেন ম্যাক্সওয়েলকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে যুবতী। তাঁর অনামিকায় ঝকমক করছে হিরের আংটি। সোশ্যাল মিডিয়ায় এমন ছবিই পোস্ট করেছেন খোদ অজি ক্রিকেটার। আর সেই সঙ্গে ভক্তদের দিয়েছেন সুখবর। বাগদান পর্ব সেরে ফেললেন ম্যাক্সওয়েল।

কে এই যুবতী? জানা গেল, ভারতীয় বংশোদ্ভূত বিনি রমনের সঙ্গে নতুন ইনিংস শুরু করতে চলেছেন অজি অলরাউন্ডার (Glenn Maxwell )। দীর্ঘদিন ধরেই প্রেমপর্ব চলছিল। তাই দেরি না করে বাগদানটা সেরেই ফেললেন। বুধবার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তিনি একটি আংটির ইমোজিও ব্যবহার করেছেন। আর তাতেই স্পষ্ট যে, নতুন জীবনের দিকে একধাপ এগোলেন তিনি। বিনিও নিজের সোশ্যাল অ্যাকাউন্টে ছবি পোস্ট করে অনুরাগীদের বাগদানের কথা জানিয়েছেন। লেখেন, “গত সপ্তাহেই আমার প্রিয় মানুষটি তার সঙ্গে বিয়ে করার প্রস্তাব দিল। হ্যাঁ বলেছি।”

Maxwell

[আরও পড়ুন: গত বছরের হত্যালীলার স্মৃতি টাটকা, ক্রাইস্টচার্চে বিরাটদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন]

মানসিকভাবে অসুস্থ। এমন কথা জানিয়েই গত বছর অক্টোবরে ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন ম্যাক্সওয়েল। অজি তারকা জানান, সেই সময় বিনিই তাঁর পাশে ছিলেন। বিনিই প্রথম তাঁর মধ্যে একটা বদল লক্ষ্য করেছিলেন। বুঝিয়েছিলেন, কীভাবে একাকিত্ব দূর করা যায়। সমস্যাগুলো কাউকে খুলে বলার পরামর্শও দিয়েছিলেন। অজি ক্রিকেটারের কথায়, “প্রথম কয়েক সপ্তাহ মাঝেমধ্যেই মেজাজ হারিয়ে ফেলতাম। এই ভাল লাগত, তো এই চটে যেতাম। সেই সব দিনগুলোয় আমায় সহ্য করা বেশ কঠিন ছিল। আমার গার্লফ্রেন্ড কিন্তু সবটা খুব ভালভাবে সামলেছিল। প্রথম প্রথম বন্ধু মাইকেল লয়েডের সঙ্গে কথা বলতাম। ওর সঙ্গে কথা বলে অনেকটা হালকা হয়েছিলাম।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

💍

A post shared by Glenn Maxwell (@gmaxi_32) on

তবে জীবনের সেই কঠিন সময় পেরিয়ে গেলেও চোটের কারণে গত কয়েক সপ্তাহ ধরে মাঠের বাইরে ম্যাক্সওয়েল। বাঁ-কনুইয়ে অস্ত্রোপচার হয় তাঁর। যে কারণে আসন্ন আইপিএলের শুরুর দিকটায় হয়তো কিংস ইলেভেন পাঞ্জাবের জার্সি গায়ে খেলা হবে না অজি তারকার। তবে ফ্র্যাঞ্চাইজির আশা, টুর্নামেন্ট খানিকটা গড়ানোর পর সুস্থ হয়ে দলে যোগ দেবেন তিনি। কিন্তু অনুরাগীরা জানতে আগ্রহী যে বিশ্বজয়ী দলের সদস্য কবে বসবেন বিয়ের পিঁড়িতে? সে ব্যাপারে যদিও এখনও কিছু জানাননি ম্যাক্সওয়েল।

[আরও পড়ুন: নয়া ইনিংস সৌম্য সরকারের, প্রেমিকা পূজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন ক্রিকেটার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement