Advertisement
Advertisement
Babar Azam

ঘিরে ধরেছেন একঝাঁক সুন্দরী রমণী, অস্বস্তিতে বাবর আজম! কী করলেন? দেখুন ভিডিও

এদিকে, ক্রিকেটের ইতিহাসে নয়া নজির গড়তে চলেছে পাকিস্তান বোর্ড।

Babar Azam looks uncomfortable with a group of young female fans | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:January 30, 2023 9:35 pm
  • Updated:January 30, 2023 9:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বেশ রঙিন মানুষ। মাঠের বাইরেও নানা মহিলাঘটিত কারণে উঠে আসেন শিরোনামে। কথা হচ্ছে পাক অধিনায়ক বাবর আজমের। যাঁকে এবার দেখা গেল একঝাঁক সুন্দরী রমণীর মাঝে।

সম্প্রতি পাক আম্পায়ার আলিম দারের ছেলের বিয়ের অনুষ্ঠানে পৌঁছে গিয়েছিলেন বাবর (Babar Azam)। সেখানে তাঁকে দেখেই ভিড় জমাতে শুরু করেন যুবতীরা। কেউ বাবরের সঙ্গে সেলফি তোলার আবদার করেন তো কেউ আবার তাঁর সঙ্গে ভিডিও-ও করতে চান। আর সকলের আবদার মেটাতে গিয়েই কার্যত নাজেহাল অবস্থা পাকিস্তানি ব্যাটারের। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে, বেশ কয়েকজন সুন্দরী যুবতী এসে দাঁড়িয়েছেন বাবরের চারপাশে। ইচ্ছা, একটি ছবি তোলার। কিন্তু এমন পরিস্থিতিতে বেশ অস্বস্তিতে পড়ে যান বাবর। তাঁর চোখমুখে সেই অস্বস্তি বেশ স্পষ্ট।

Advertisement

[আরও পড়ুন: এবার মোদি সরকারের নজরে বেসরকারি টিভি চ্যানেল, বেঁধে দেওয়া হল নয়া গাইডলাইন]

এরপরই দেখা যায়, পাপারাৎজিদের সামনে খানিক পোজ দেওয়ার পরই সেখান থেকে একপ্রকার ছুটেই পালিয়ে যান বাবর। যে ভিডিও নিয়ে চর্চা তুঙ্গে। অনেকেই বলছে, খ্যাতির বিড়ম্বনা।

Advertisement

এদিকে, ক্রিকেটের ইতিহাসে নয়া নজির গড়তে চলেছে পাকিস্তান বোর্ড। প্রথমবার অনলাইন হেডস্যর নিয়োগ করতে চলেছে তারা। বিশ্বে এই প্রথমবার কোনও দল অনলাইনে কোচ নিয়োগ করল। আসলে যে কোনও মূল্যে মিকি আর্থারকে কোচ হিসেবে পেতে চেয়েছিল পিসিবি। তাই এহেন পদক্ষেপ বলে জানা গিয়েছে। ২০১৭ সালে তাঁর তত্ত্বাবধানেই চ্যাম্পিয়ন্স ট্রফি জেতে পাকিস্তান। কিন্তু বর্তমানে ডার্বিশায়ারের হেডকোচের ভূমিকায় রয়েছেন তিনি। তাই কোনওভাবেই তাঁকে পাক দলের সঙ্গে যুক্ত করা সম্ভব হচ্ছিল না। তাই সিদ্ধান্ত নেওয়া হয়, অনলাইনেই কোচিংয়ের দায়িত্ব পালন করবেন আর্থার।

[আরও পড়ুন: শিষ্যাকে ধর্ষণে দোষী সাব্যস্ত স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপু, মঙ্গলবার সাজা ঘোষণা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ