BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

করোনায় আক্রান্ত প্রাক্তন বাংলাদেশি অধিনায়ক মাশরাফি মোরতাজা, মন খারাপ অনুরাগীদের

Published by: Sulaya Singha |    Posted: June 20, 2020 5:15 pm|    Updated: June 20, 2020 6:56 pm

Bangladeshi star Mashrafe Mortaza tested corona positive

সুকুমার সরকার, ঢাকা: বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও এখনও অব্যাহত করোনার প্রকোপ। আর এবার এই মারণ ভাইরাসের কবলে পড়লেন বাংলাদেশ দলের প্রাক্তন অধিনায়ক মাশরাফি মোরতাজা (Mashrafe Mortaza)। জানা গিয়েছে, আপাতত তিনি হোম আইসোলেশনে রয়েছেন।

একটি ইংরাজি সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন মাশরাফির ভাই মোরসালিন মোরতাজা। তিনি বলেন, “গত দু’দিন ধরে দাদার জ্বর ছিল। গতকাল রাতে করোনা পরীক্ষা করা হয়। আজ রিপোর্ট হাতে পাই। জানতে পারি ও করোনায় আক্রান্ত। আপাতত হোম আইসোলেশনে রয়েছে দাদা।” বাংলাদেশি তারকার এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই মন খারাপ অনুরাগীদের। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা ও বউদি? কী জানাল পরিবার?]

বাংলাদেশের অন্যতম সফল তারকাদের অন্যতম মোরতাজা। দেশের জার্সি গায়ে ২২০টি ওয়ানডে, ৩৬টি টেস্ট এবং ৫৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। বাইশ গজকে এখনও পর্যন্ত বিদায় জানাননি মোরতাজা। তবে ইতিমধ্যেই পা রেখেছেন রাজনীতির ময়দানে। বাংলাদেশের সাংসদ তিনি। নিজের দেশে বাড়তে থাকা সংক্রমণ নিয়ে বেশ চিন্তিতই ছিলেন বাংলাদেশি ফাস্ট বোলার। সেখানে ইতিমধ্যেই সংক্রমিতের সংখ্যা ১ লক্ষ ৫ হাজার ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে প্রায় ১,৩০০ জনের। এমন পরিস্থিতিতে তিনিও দুস্থদের পাশে দাঁড়িয়েছিলেন। গত মার্চে কোভিডে আক্রান্ত ৩০০টি পরিবারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন মোরতাজা। এবার সেই তারকা নিজেই পড়লেন এই ভাইরাসের কবলে।

শনিবারই জানা গিয়েছিল, আরেক প্রাক্তন বাংলাদেশি ক্রিকেটার নাফিস ইকবালের শরীরে থাবা বসিয়েছে ভাইরাস। যিনি কিনা বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের দাদা। ২০০৩ থেকে ২০০৬ সাল পর্যন্ত দেশের হয়ে ১১টি টেস্ট এবং ১৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। নাফিসও আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন। দ্বিতীয় বাংলাদেশি ক্রিকেটার হিসেবে COVID-19 পজিটিভ হলেন মোরতাজা।

[আরও পড়ুন: টিভিতে নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপ হলে স্টেডিয়ামে বসেই খেলা দেখতে পারবেন সমর্থকরা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে