BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

আইপিএলের জন্য নয়া অফিশিয়াল পার্টনারের নাম ঘোষণা করল BCCI

Published by: Abhisek Rakshit |    Posted: March 16, 2021 3:55 pm|    Updated: March 17, 2021 1:25 pm

BCCI announces Upstox as Official Partner for IPL | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে এবারের IPL। বিদেশের মাটিতে নয়, এ বছর ফের দেশের মাটিতে ফিরছে জনপ্রিয় এই টি-২০ টুর্নামেন্ট। আর আইপিএল শুরুর আগেই নয়া স্পনসর পেল BCCI। মঙ্গলবার অফিশিয়াল পার্টনার হিসেবে Upstox সংস্থার নাম ঘোষণা করল ভারতীয় বোর্ড। তবে শুধু এক বছরের জন্য নয়, একাধিক বছরের জন্য এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এদিন বোর্ডের তরফ থেকে প্রকাশিত বিবৃতিতে বলা হয়েছে, “ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গভর্নিং কাউন্সিল জানাতে চায় যে, Upstox ভারতের অন্যতম জনপ্রিয় ব্রোকারেজ সংস্থাকে ৯ এপ্রিল থেকে শুরু হতে চলা আইপিএলের অফিশিয়াল পার্টনার হিসেবে বেছে নেওয়া হয়েছে। এই চুক্তিটি বহু বছরের জন্যই হয়েছে।” জানা গিয়েছে, আপস্টকস নামে এই সংস্থাটির কাজ হল গ্রাহকদের সহজে স্টক, মিউচুয়াল ফান্ড, ডিজিটাল গোল্ড-সহ একাধিক জায়গায় বিনিয়োগ করতে সাহায্য করা। এই চুক্তি প্রসঙ্গে আইপিএলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল বলেছেন, “IPL-এর অফিশিয়াল পার্টনার হিসেবে Upstox সংস্থাকে পেয়ে আমরা খুবই আনন্দিত। আশা করি, দেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্টের সঙ্গে Upstox যুক্ত হওয়ায় দর্শকদের মধ্যেও যথেষ্ট প্রভাব ফেলবে। তাঁদের নতুন নতুন বিনিয়োগে সাহায্য করবে।”

[আরও পড়ুন: বাড়ির লোককে ‘আটক’ করেছে ডাকাতরা! খবর পেয়ে খেলা ছেড়ে বাড়ি ছুটলেন ডি মারিয়া]

এদিকে, এদিনই আবার বিসিসিআই নিজেদের ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ্লিকেশন ও আইপিএলের মোবাইল অ্যাপ্লিকেশনের ডিজিটাল প্রোপার্টিসের জন্য দরপত্রের আহ্বান করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। দু’টি রিকোয়েস্ট ফর প্রোপোজাল বা RFP ইস্যু করা হয়েছে বিসিসিআইয়ের পক্ষ থেকে। কোনও সংস্থা একটি বা দু’টি ক্ষেত্রেই এই আরএফপি তুলে দরপত্র তুলতে পারে। জানা গিয়েছে, ৩১ মার্চের মধ্যে এই আরএফপি তুলতে হবে সংস্থাগুলিকে।

এর আগে দীর্ঘ টালবাহানার পর ফের আইপিএলের সঙ্গে নাম জুড়ছে VIVO-র। আসন্ন আইপিএলে চিনা কোম্পানিকেই টাইটেল স্পনসর হিসেবে বেছে নেওয়া হয়েছে। গত ১৮ ফেব্রুয়ারি আইপিএলের মিনি নিলামের শুরুতেই তা জানিয়ে দিয়েছিলেন আইপিএল (IPL) চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল।

[আরও পড়ুন: প্রথম ভারতীয় ফেন্সার হিসেবে টোকিও অলিম্পিকে যোগ্যতা অর্জন, ইতিহাস ভবানী দেবীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement