BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দু’‌দেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে মৌ-চুক্তি সই বিসিসিআই ও এমিরেট ক্রিকেট বোর্ডের

Published by: Abhisek Rakshit |    Posted: September 19, 2020 11:04 pm|    Updated: September 19, 2020 11:04 pm

BCCI, Emirates Cricket Board sign MoU to boost cricketing ties | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঐতিহাসিক মৌ–চুক্তি স্বাক্ষরিত হল ভারতীয় ক্রিকেট বোর্ড (Board of Control for Cricket in India) এবং সংযুক্ত আরব আমিরশাহীর ক্রিকেট বোর্ডের (Emirates Cricket Board) মধ্যে। দু’‌দেশের ক্রিকেটীয় সম্পর্ককে আরও দৃঢ় করতে এবং ক্রিকেটের সার্বিক উন্নয়নের কথা ভেবেই দু’‌দেশের মধ্যে এই চুক্তি। শনিবার টুইট করে একথা জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পুত্র তথা BCCI‌–এর সচিব জয় শাহ (Jay Shah)।

[আরও পড়ুন: আইপিএলে নয়া লুকে ধরা দিলেন ধোনি, চেন্নাইয়ের বোলিংয়ে বেসামাল মুম্বই]

করোনা আবহে নানান টালবাহানার মধ্যেই শনিবার থেকে দুবাইয়ে (Dubai) শুরু হয়েছে এবারের IPL। তবে টুর্নামেন্ট আয়োজনের সমস্ত প্রস্তুতি খতিয়ে দেখতে আগেই সেখানে উপস্থিত হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly), সচিব জয় শাহ–সহ একাধিক বোর্ড কর্তা। কারণ একেই সংক্রমণের ভয়, তার উপর এতদিন পর আয়োজিত হচ্ছে কোটি টাকার এই টুর্নামেন্ট। তাই অনেকটাই সাবধানী ছিল বোর্ড। এছাড়া টুর্নামেন্টের সু্ষ্ঠু আয়োজন করতে সেখানে বিসিসিআইকে সবরকমভাবে সাহায্য করছে ইসিবিও। দু’‌পক্ষের মাঝে ইতিমধ্যে একাধিক বৈঠকও হয়েছে। সেরকমই একটি বৈঠকে দু’‌দেশের বোর্ড এই মৌ–চুক্তিতে সই করল।

[আরও পড়ুন: নাইট ভক্তদের স্বস্তি দিয়ে অনুশীলনে নেমে পড়লেন আন্দ্রে রাসেল, সুনীল নারিনরা]

শনিবার জয় শাহ বৈঠকের বেশ কয়েকটি ছবি পোস্ট করে লেখেন, দুই দেশের ক্রিকেটীয় সম্পর্ককে আরও দৃঢ় করবে এই চুক্তি। পাশাপাশি ভারত (India) এবং সংযুক্ত আরব আমিরশাহীর (United Arab Emirates) মধ্যে আর বেশি করে ম্যাচ আয়োজন করতে মৌ–চুক্তি স্বাক্ষরিত করল বিসিসিআই এবং ইসিবি। জানা গিয়েছে, বৈঠকে উপস্থিত ছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ, সচিব জয় শাহ, কোষাধ্যক্ষ অরুণ এস ঠাকুর। এছাড়াও উপস্থিত ছিলেন ইসিবির সহ–সভাপতি খালিদ আল জারুনি।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে