১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

নাইট ভক্তদের স্বস্তি দিয়ে অনুশীলনে নেমে পড়লেন আন্দ্রে রাসেল, সুনীল নারিনরা

Published by: Abhisek Rakshit |    Posted: September 19, 2020 7:45 pm|    Updated: September 19, 2020 7:45 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ অবশেষে ষোলোকলা পূর্ণ হল নাইট শিবিরের। ছয়দিনের কোয়ারেন্টাইন কাটিয়ে দলের অনুশীলনে যোগ দিলেন আন্দ্রে রাসেল (Andre Russel), সুনীল নারিন (Sunil Narine), ব্র্যান্ডন ম্যাকালামরা (Brandon McCullum)। শুক্রবার জৈব সুরক্ষা বলয়ে দলের বাকিদের সঙ্গেই অনুশীলনে নামেন রাসেল। টুইট করে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।

[আরও পড়ুন:‌ আইপিএল ১৩: কারা নজর কাড়তে পারেন এবছর? চিনে নিন উদীয়মান ভারতীয় তারকাদের]

করোনা (Covid-19) আবহে বারবার পিছিয়ে যাওয়ার পর অবশেষে দুবাইয়ে (Dubai) ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হল IPL। প্রথম দিন মুখোমুখি চেন্নাই এবং মুম্বই। কেকেআর মাঠে নামবে ২৩ সেপ্টেম্বর। তার আগে শুক্রবার নাইট শিবিরের অনুশীলনে নেমে ভক্তদের স্বস্তি দিলেন আন্দ্রে রাসেল। কারণ ম্যাচ জিততে অন্যতম ভরসা এই ক্যারিবিয়ান তারকার অলরাউন্ড পারফরম্যান্স। অনুশীলনে নামার পর প্রত্যেকে রাসেলকে অভিবাদনও জানান। এছাড়া অনুশীলনে নামেন কোচ ব্র্যান্ডন ম্যাকালাম। এই প্রথম আইপিএলে কোচিং করাবেন প্রাক্তন এই নাইট খেলোয়াড়। তবে এখানে আসার আগে তিনি কিন্তু ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে শাহরুখ খানেরই দল ত্রিনবাগো নাইট রাইডার্সকে চ্যাম্পিয়ন করেছেন। তাই নাইটদের প্রত্যাশাও প্রাক্তন কিউয়ি ক্রিকেটারকে নিয়ে অনেকটাই বেশি।

[আরও পড়ুন:‌ ‘টাকাই কি সব?’ চিনা সংস্থার সঙ্গে চুক্তি করে নেটিজেনদের রোষানলে ধোনি]

প্রসঙ্গত, সিপিএলে খেলে গত শুক্রবার আবুধাবি এসে পৌঁছন রাসেল, ক্রিস গ্রিন, সুনীল নারিন, আলি খান, প্রবীন তাম্বে এবং ম্যাকালাম। এরপর নিয়মানুযায়ী, ৬ দিন কোয়ারেন্টাইনে ছিলেন। তারপর এদিনই যোগ দিলেন অনুশীলনে।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement