BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

আপাতত স্থিতিশীল সৌরভ, ডা. দেবী শেঠীর উপস্থিতিতে বৃহস্পতিবারই বসবে স্টেন্ট

Published by: Sulaya Singha |    Posted: January 27, 2021 8:33 pm|    Updated: January 27, 2021 9:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবারই স্টেন্ট বসছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ডা. দেবী শেঠীর উপস্থিতিতে ডা. আফতাব খানের নেতৃত্বাধীন মেডিক্যাল টিম বিসিসিআই প্রেসিডেন্টের হার্টে স্টেন্ট বসাবে। ডা. আফতাব খান দিন কয়েক আগে সৌরভের দাদা স্নেহাশিসেরও স্টেন্ট বসিয়েছিলেন।

উডল্যান্ডস থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার ২০ দিনের মাথায় ফের অসুস্থ হয়ে পড়েন সৌরভ। এদিন তাঁকে ভর্তি করা হয় অ্যাপোলো হাসপাতালে। সৌরভের শারীরিক অসুস্থতার খবরে স্বাভাবিকভাবেই উদ্বেগ বাড়ে অনুরাগীদের।এদিন বিকেলে হাসপাতালের তরফে জানানো হয়, সৌরভের (Sourav Ganguly) অবস্থা আপাতত স্থিতিশীল। তাঁর মেডিক্যাল চেক-আপ হয়েছে। এখন ভালই আছেন। আগামিকালই তাঁকে হাসপাতালে দেখতে আসবেন ডা. দেবী শেঠী। গতবার বুকে ব্যথা নিয়ে সৌরভ যখন উডল্যান্ডস হাসপাতালে ভরতি হয়েছিলেন, সেই সময়ও স্টেন্ট বসার পর তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখতে পৌঁছে গিয়েছিলেন বিখ্যাত এই চিকিৎসক। এবার তাঁর উপস্থিতিতেই বসবে স্টেন্ট। 

[আরও পড়ুন: সৌরভের দ্রুত আরোগ্য কামনা করে টুইট কৈলাসের, খোঁজ নিলেন অমিত শাহ]

আপাতত অ্যাপোলো হাসপাতালে সৌরভকে দেখছেন চিকিৎসক আফতাব খান, সরোজ মণ্ডল এবং সপ্তর্ষি বসু। চলতি সপ্তাহেই স্টেন্ট বসানোর জন্য হাসপাতালে ভরতি হওয়ার কথা ছিল মহারাজের। কিন্তু মঙ্গলবার রাত থেকেই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। বুধবার দুপুরে অবস্থার আরও অবনতি হতেই তাঁকে হাসপাতালে ভরতি করার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়। ইতিমধ্যে সৌরভের ব্যাপারে খোঁজ খবর নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইট করে প্রাক্তন ভারত অধিনায়কের দ্রুত আরোগ্য কামনা করেছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়ও।

এদিকে, সৌরভকে দেখে হাসপাতাল থেকে বেরিয়ে বৈশালী ডালমিয়া জানান, “দাদা একদম ভাল আছেন। কথা বলেছি। ভাল করে ঘুম হয়নি। সেই জন্যই একটু দুর্বল হয়ে পড়েছিলেন। এখন ঠিক আছেন। এখনও পর্যন্ত যা যা টেস্ট হয়েছে, সমস্ত রিপোর্ট নর্মালই আছে।” সঙ্গে এও বলেন, সদ্যই যেহেতু সৌরভের হার্টে স্টেন্ট বসেছে, ফলে সমস্ত চেক-আপ করাতেই হত। তাই চিন্তার কোনও কারণ নেই। সৌরভ কোনও পরিস্থিতিতেই যে আতঙ্কিত হয়ে পড়েন না, সে কথাও জানান বৈশালী। 

[আরও পড়ুন: আয়োজিত হল এএফসি কাপের ড্র, কঠিন গ্রুপে এটিকে মোহনবাগান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement