BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সৌরভের দ্রুত আরোগ্য কামনা করে টুইট কৈলাসের, খোঁজ নিলেন অমিত শাহ

Published by: Abhisek Rakshit |    Posted: January 27, 2021 4:36 pm|    Updated: January 27, 2021 4:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশবাসীর দুশ্চিন্তা বাড়িয়ে ফের একবার অসুস্থ হয়ে পড়লেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বুধবার আবারও বুকে ব্যথা অনুভব করায় তাঁকে ভরতি করা হল অ্যাপোলো হাসপাতালে। শেষ পাওয়া খবরে সৌরভের একাধিক পরীক্ষা করা হচ্ছে। টেস্টগুলির ফলাফল আসার পরই তাঁর চিকিৎসার ব্যাপারে যাবতীয় সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। ইতিমধ্যে BCCI সভাপতির অসুস্থতার ব্যাপারে কৈলাস বিজয়বর্গীয়র কাছ থেকে খোঁজ খবর নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সৌরভের রক্ত পরীক্ষা, ইকো কার্ডিওগ্রাম করা হয়েছে। তাতে বেশ কিছু সমস্যাও ধরা পড়েছে। সূত্রের খবর, বৃহস্পতিবার সৌরভের অ্যাঞ্জিওগ্রাম করা হবে। আপাতত হাসপাতালেই থাকবেন তিনি। সেজন্য ১৪২ নম্বর কেবিনও তৈরি রাখা হয়েছে। আপাতত সৌরভকে দেখছেন চিকিৎসক আফতাব খান, সরোজ মণ্ডল এবং সপ্তর্ষি বসু। চলতি সপ্তাহেই স্টেন্ট বসানোর জন্য হাসপাতালে ভরতি হওয়ার কথা ছিল। কিন্তু মঙ্গলবার রাত থেকেই অসুস্থতা বোধ করতে থাকেন তিনি। বুধবার দুপুরে অবস্থার আরও অবনতি হতেই তাঁকে হাসপাতালে ভরতি করার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়। ইতিমধ্যে সৌরভের ব্যাপারে খোঁজ খবর নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইট করে প্রাক্তন ভারত অধিনায়কের দ্রুত আরোগ্য কামনা করেছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।

 

[আরও পড়ুন: ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের পরই আইপিএলের নিলাম, দিন ঘোষণা করলে BCCI]

বছরের শুরুতে ৩ জানুয়ারি আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন বিসিসিআই সভাপতি। তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল উডল্যান্ডস হাসপাতালে। হৃদরোগে আক্রান্ত সৌরভ বলে জানান চিকিৎসকরা। তাঁকে সুস্থ করে তুলতে একটি স্টেন্ট বসানো হয়। আরও দুটি স্টেন্ট বসানোর কথা ছিল ধাপে ধাপে। যাবতীয় রিপোর্ট দেখার পর ৭ জানুয়ারি হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় প্রাক্তন ভারত অধিনায়ককে। বাড়িতে চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি। এরপর সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়েরও বুকে স্টেন্ট বসানো হয়। এবার ফের অসুস্থ হলেন সৌরভ।

[আরও পড়ুন: এবার প্রতিমাসেই মিলবে সেরার স্বীকৃতি, ক্রিকেটে আকর্ষণ বাড়াতে নতুন পুরস্কার চালু করছে আইসিসি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement