BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দুবাইয়ে ‘কার রেসিং’য়ের ছবি পোস্ট করেও মুছে দিলেন সৌরভ, কিন্তু কেন?

Published by: Abhisek Rakshit |    Posted: June 7, 2021 5:31 pm|    Updated: June 7, 2021 6:14 pm

BCCI President Sourav Ganguly Drives Racing Car In Dubai, Then Deletes Instagram Post About His Escapade | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ‘নীতি পুলিশ’-এর নজরে বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সম্প্রতি দুবাইয়ে রেসিং কার চালানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নেটিজেনদের কড়া সমালোচনার মুখে পড়লেন তিনি। বিতর্কের জেরে শেষপর্যন্ত নিজের পোস্টটি ডিলিট করে দিতেও বাধ্য হলেন।

করোনার দ্বিতীয় ঢেউয়ে কার্যত বিধ্বস্ত গোটা ভারত। দৈনিক সংক্রমণ আগের তুলনায় অনেকটাই কম। তা সত্ত্বেও জারি মৃত্যুমিছিল। এই ভাইরাসের দাপটেই মাঝপথে স্থগিত হয়ে যায় আইপিএল। যদিও পরবর্তীতে বোর্ড জানায়, আইপিএলের দ্বিতীয় পর্ব হবে সংযুক্ত আরব আমিরশাহীতে। এরপর টুর্নামেন্টের যাবতীয় আয়োজন খতিয়ে দেখতে দুবাই উড়ে যান সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়-সহ অন্যান্য বোর্ড কর্তারা। পরবর্তীতে ছবিও পোস্ট করেন মহারাজ। কিন্তু এরপরই ইনস্টাগ্রামে অপর একটি পোস্ট করেন তিনি। আর সেই ছবিটি ঘিরেই দেখা দেয় বিতর্ক।

[আরও পড়ুন: ইউরো শুরুর আগেই করোনার থাবা স্প্যানিশ শিবিরে, আক্রান্ত দলের অধিনায়ক বুস্কেটস]

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দুবাই মোটর সিটির দুবাই অটোড্রোমে গিয়েছিলেন সৌরভ। সেখানেই রেসিং কার চালান মহারাজ। পরবর্তীতে ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টও করেন। সঙ্গে লেখেন, “আজ রেসিং কার চালালাম…”। কিন্তু এরপরই সেখানে উদয় হন ‘নীতি পুলিশরা’। দেশের এরকম করোনা পরিস্থিতিতে সৌরভের এই ছবি পোস্ট করা উচিত নয়, সমাজের জন্য কিছু করুন। কিংবা এতে আপনার ক্ষতি হতে পারে, নিজের খেয়াল রাখুন। এই ধরনের মন্তব্যও করতে থাকেন অনেকে। আর শেষপর্যন্ত বিতর্কের মুখে পোস্টটিই মুছে দেন সৌরভ। যদিও ততক্ষণে বিষয়টি নিয়ে অনেকেই মুখ খুলেছেন। যদিও এই প্রথম নয়, এর আগেও দুবাইয়ে একটি রেস্তরাঁয় বসে থাকাকালীন ছবিও পোস্ট করেছিলেন বিসিসিআই সভাপতি। যদিও সেই ছবি নিয়ে কোনও বিতর্ক হয়নি।

দেখুন কোন পোস্টটি মুছলেন সৌরভ:

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

[আরও পড়ুন: আমিরশাহীতে কবে হবে আইপিএলের ফাইনাল? সামনে এল টুর্নামেন্ট শুরুর দিনক্ষণও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে