২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদে বসেই ছক্কা হাঁকিয়েছেন। ইডেনে সফলভাবে প্রথমবার গোলাপি বলের টেস্ট আয়োজন করেছেন তিনি। বিরাট কোহলি তো বটেই, গোটা বিশ্বের ক্রিকেট মহলে প্রশংসিত হচ্ছে তাঁর এই উদ্যোগ। তাঁর নামে জয়জয়কার সর্বত্র। অথচ নিজের মেয়ের কাছেই কিনা ট্রোলড হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়! হ্যাঁ, মেয়ে সানাই তাঁকে জব্বর খোঁচা দিল। তাও আবার সোশ্যাল মিডিয়ায়।

ব্যাপারটা কী? তবে একটু খোলসে করে বলা যাক। ইডেনে পিংক টেস্ট শেষ হয়ে গিয়েছে আড়াই দিনেরও কম সময়। বাংলাদেশের বিরুদ্ধে জয়ী ভারতীয় দলের হাতে পুরস্কার তুলে দিতে মাঠে উপস্থিত হয়েছিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ। সাদা শার্ট ও ধূসর রঙের ব্লেজারে পুরস্কার মঞ্চে এসে দাঁড়ান তিনি। সেই ছবি পরে নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেন সৌরভ। আর ছবিটির কমেন্টেই বাবাকে নিয়ে মশকরা করেছে সানা। বাবার ভ্রুকুঞ্চিত মুখ দেখে তার প্রশ্ন, “কোন ব্যাপারটা তোমার পছন্দ হচ্ছে না?” উত্তরে মজা করে সৌরভ লেখেন, “তুমি দিন দিন অবাধ্য হয়ে যাচ্ছ। সেই ব্যাপারটা।” এরপরই সানার জবাব, “তোমার থেকেই শিখছি।” সঙ্গে হাসি ও নাচের দুটি ইমোজিও জুড়ে দিয়েছে সানা। অর্থাৎ এমন কথা সে যে মজা করেই লিখেছে, সেটাই বুঝিয়ে দিতে চেয়েছে। সোশ্যাল মিডিয়ায় বাবা-মেয়ের এমন খুনসুটি মন কেড়েছে নেটিজেনদের।

[আরও পড়ুন: ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর, গোলাপি টেস্টের ২ দিনের টিকিটের টাকা ফেরাচ্ছে সিএবি]

সৌরভের মতো বাবা পেয়ে সানাকে সৌভাগ্যবান বলেছেন অনেকেই। কেউ কেউ আবার বাবা-মেয়ের এমন স্নেহের সম্পর্ক অটুট থাকার কামনাও করেছেন। পিংক টেস্টের আয়োজন করে সৌরভ যে নতুন করে প্রত্যেকের মন জয় করেছেন, সে কথাও উল্লেখ করতে ভোলেননি কেউ। প্রেসিডেন্টের কুরসি সামলানোর পাশাপাশি সৌরভ যেভাবে বাবার ভূমিকাও পালন করছেন, তাতে আপ্লুত তাঁর ভক্তরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

[আরও পড়ুন: সম্মান জানিয়ে নেননি গাড়ি ভাড়া, ভারতীয় চালককে নৈশভোজ করালেন পাক ক্রিকেটাররা]

comment

এদিকে, পিংক টেস্ট সাফল্যের কৃতিত্ব অনেকটাই দর্শকদের দিচ্ছেন সৌরভ। তাঁরা যেভাবে ইডেনের গ্যালারির ভরিয়েছেন, তার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন। ম্যাচ শেষেই বলেন, “মনে পড়ে শেষ কবে টেস্টে এত মানুষকে গ্যালারিতে দেখা গিয়েছিল? দেখে মনে হচ্ছে যেন বিশ্বকাপের ফাইনাল হচ্ছে।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং