২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনদিনের শুরুতেই শেষ গিয়েছিল ঐতিহাসিক গোলাপি টেস্ট। তারপর ইডেন ছাড়তে ছাড়তে অনেক দর্শকই বলছিলেন, বাকি দুদিন তো মাঠে মারা গেল। তাঁদের থেকেও বেশি হতাশ হয়ে পড়েছিলেন প্রথম তিনদিনের টিকিট না পেয়ে শেষ দুদিনের টিকিট কাটা ক্রিকেটপ্রেমীরা। কিন্তু, তাঁদের মুখে হাসি ফোটাতে শেশ দুদিনের টিকিটের টাকা ফেরত দেওয়ার কথা ঘোষণা করল সিএবি।

[আরও পড়ুন: হর্ষ ভোগলেকে নিয়ে অপমানজনক মন্তব্য! ফের বিতর্কে সঞ্জয় মঞ্জরেকর]

সিএবি সূত্রে জানা গিয়েছে, ঐতিহাসিক গোলাপি টেস্টের বেশিরভাগ টিকিটই অনলাইনে একটি বেসরকারি সংস্থার মাধ্যমে বিক্রি করা হয়েছিল। ইতিমধ্যে তারা টাকা ফেরানোর প্রক্রিয়া শুরু করে দিয়েছে। ওই সংস্থার মাধ্যমে যারা টিকিট কেটেছিলেন তাঁদের কাছে দুদিনের টাকা ফেরত দেওয়ার বিষয়ে একটি মেসেজও পাঠানো হয়েছে। আগামী সাতদিনের মধ্যে টাকা ফেরানোর প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। তবে যারা অনলাইনে টিকিট কাটেনি তাঁদের টাকা ফেরানোর প্রক্রিয়া নিয়ে আলোচনা চলছে।

[আরও পড়ুন: ‘দাদাই জয়ের অভ্যেসটা তৈরি করে দিয়েছে’, পিংক টেস্ট জিতে সৌরভের প্রশংসায় কোহলি]

এপ্রসঙ্গে সিএবি সচিব অভিষেক ডালমিয়া বলেন, ‘সাধারণত খেলা শুরু হয়ে গেলে আর টেস্টের টিকিটের টাকা ফেরত হয় না। কিন্তু, আমরা এবার সবাইকে বাকি দুদিনের টাকা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করছি। তাছাড়া এবার বেশিরভাগই ডেলি টিকিট ছিল। ফলে কোনও সমস্যা হওয়ার কথা নয়। আর অনলাইনে যারা টিকিট কেটেছেন তাঁদের টাকা ফেরাতে কোনও সমস্যা নেই। শুধু কাউন্টারের মাধ্যমে যারা টিকিট কেটেছেন, তাঁদের টাকা ফেরানোর পদ্ধতি নিয়ে আলোচনা চলছে। টাকা খরচ করেও যারা খেলা দেখতে পাননি তাঁদের বঞ্চিত করতে চাই না আমরা। চাই ক্রিকেটপ্রেমীরা আরও বেশি করে খেলা দেখতে আসুন। যারা খেলা দেখতে পাননি আশাকরি তাঁদের কাছে এটা দারুণ একটা উদাহরণ হয়ে উঠবে।’

প্রসঙ্গত উল্লেখ্য, গত অক্টোবরে মহারাষ্ট্রের পুনেতে ভারত ও দক্ষিণ আফ্রিকা টেস্টের সময়ও টিকিটের টাকা ফেরত দেওয়া হয়েছিল।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং