২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত এবং পাকিস্তান। দুই দেশের কাছে ক্রিকেট যে ধর্মের সমান, তা বারবার প্রমাণিত হয়েছে। আর তাই দুই দেশের সম্পর্ক যতই তলানিতে গিয়ে ঠেকুক না কেন, ক্রিকেটারদের প্রতি ক্রিকেটপ্রেমীদের ভালবাসা ও শ্রদ্ধা অটুট। পাক কিশোর যেমন বিরাট কোহলি লেখা জার্সি গায়ে চাপাতে ভালবাসেন, তেমনই ভারতীয় যুবতীও শাহিদ আফ্রিদির প্রেমে হাবুডুবু খান। এবার পরদেশী ক্রিকেটারদের প্রতি এক ভারতীয় ড্রাইভারের ভালবাসার কথা উঠে এল শিরোনামে।

ব্রিসবেনে গাড়ি চালান এক ভারতীয় ড্রাইভার। শাহিন শাহ আফ্রিদি, ইয়াসির শাহ এবং নাসিম শাহ-সহ মোট পাঁচ পাক ক্রিকেটার তাঁর গাড়িতেই গন্তব্যে পৌঁছেছিলেন। কিন্তু প্রিয় তারকাদের থেকে ভাড়া নিতে চাননি চালক। ভারতীয় চালকের থেকে এমন সম্মান ও ভালবাসায় আপ্লুত তাঁরা। আর সেই ভালবাসার প্রতিদানে ভালবাসাই পেলেন তিনি। চালককে সঙ্গে নিয়ে রেস্তরাঁয় গিয়ে নৈশভোজ করেন আফ্রিদিরা। গোটা ঘটনাটি প্রকাশ্যে আনেন ABC রেডিওর সঞ্চালক অ্যালিসন মিচেল। অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান ম্যাচ দেখতে ব্রিসবেনের গাব্বা স্টেডিয়ামে সেই চালকের ট্যাক্সিতেই যাচ্ছিলেন তিনি। তখনই তাঁকে নিজের অভিজ্ঞতা জানান চালক।

[আরও পড়ুন: ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর, গোলাপি টেস্টের ২ দিনের টিকিটের টাকা ফেরাচ্ছে সিএবি]

ভারতীয় চালক বলেন, পাক টিম হোটেল থেকে পাঁচ ক্রিকেটারকে নিয়ে একটি ভারতীয় রেস্তরাঁর সামনে নিয়ে যান তিনি। কিন্তু ক্রিকেটাররা ভাড়া দিতে গেলে তিনি তা নিতে চাননি। চালকের ভালবাসায় খুশি হয়ে তাঁকে নৈশভোজের জন্য ডেকে নেন ইয়াসিররা। ভারতীয় চালক ও পাক তারকাদের ভালবাসার এই কাহিনি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটদুনিয়ায় রাতারাতি সেনসেশন হয়ে উঠে মুখে চওড়া হাসি ফুটেছে চালকেরও। বিদেশের মাটিতে তিনিই যেন হয়ে উঠেছিলেন ভারতের শান্তির দূত। বুঝিয়ে দিলেন, ভালবাসা ও শ্রদ্ধা কোনও কাঁটাতার মানে না।

রবিবার দেশের মাটিতে পাকিস্তানকে প্রথম টেস্টে এক ইনিংস ও পাঁচ রানে হারায় অজিবাহিনী।

[আরও পড়ুন: ঋদ্ধি আমার দেখা গত চল্লিশ বছরের সেরা উইকেটকিপার: রবি শাস্ত্রী]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং